নারায়ণগঞ্জে বিএনপির ৮৭১ জনকে আসামি করে পুলিশের মামলা

নারায়ণগঞ্জে বিএনপির ৮৭১ জনকে আসামি করে পুলিশের মামলা

ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জে পুলিশের সাথে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় নারায়ণগঞ্জ সদর মডেল থানায় আরো একটি মামলা করেছে । মামলায় বিএনপি ও সহযোগী সংগঠনের ৭১ জনের নাম উল্লেখ করা হয়েছে এবং ৭০০ থেকে ৮০০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। এ মামলায় ১০ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

আসামির তালিকায় জেলা বিএনপি ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবি, সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সেক্রেটারি আব্দুর সবুর সেন্টু, সাংগঠনিক সম্পাদক আবুল আল ইউসুফ খান টিপু, বন্দর উপজেলা বিএনপির সভাপতি আতাউর রহমান মুকুল, বিএনপি নেতা হাসান আহমেদ, যুবদল নেতা জাহিদ হাসান রোজেল, মশিউর রহমান রনি, মাজাহারুল ইসলাম জোসেফ, একরামুল কবির মামুনসহ ৭১ জন বিএনপির নেতাকর্মীর নাম উল্লেখ করা হয়েছে মামলায়।

শুক্রবার রাতে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি আনিচুর রহমান মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, পুলিশের উপর হামলা, পুলিশ বক্স ভাঙচুর, সরকারি কাজে বাধা দেয়ার অভিযোগে মামলাটি দায়ের করা হয়েছে। আটক ১০ জনকে এই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। বিকেলে তাদের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়। আদালত তাদের জেল হাজতে পাঠিয়ে দেয়।

গ্রেফতারকৃত আসামিরা হলেন আবদুস সাত্তার (২২), মজিবুর রহমান (৫২), অঞ্জন কুমার দেবনাথ (৩৬), রাজিব (৩৮), মো: জনি (৩৮), বাদল (৩৮), আবুল কালাম ভূইয়া (৪৮), রিমন (২২), ইমন ও সোহান (১৬)।