করতোয়ায় নৌকাডুবি : নিহত বেড়ে ৪০

করতোয়ায় নৌকাডুবি : নিহত বেড়ে ৪০

ছবি: সংগৃহীত

পঞ্চগড় জেলার বোদা উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের আউলিয়ার ঘাটের করতোয়া নদীতে নৌকা ডুবিতে মৃত  আরও ১৬ জনের লাশ  জনের আজ সোমবার ফায়ার সার্ভিসের কর্মীরা  উদ্ধার করেছে।  গতকাল ২৪ জনের লাশ উদ্ধার করা হয়েছিল । এ নিয়ে ৪০ জনের লাশ উদ্ধার করা  হয়েছে। 

মৃতরা হলেন- দীপঙ্কর (৩), পিয়ন্ত (২.৫), রূপালী ওরফে খুকি রানী (৩৫), প্রমিলা রানী (৫৫), ধনবালা (৬০), সুনিতা রানী (৬০), ফাল্গুনী (৪৫), প্রমিলা দেবী (৭০), জ্যোতিশ চন্দ্র (৫৫), শোভা রানী (২৭), লক্ষী রানী (২৫), অমল চন্দ্র (৩৫), শ্যামলী রানী (১৪), তারা রানী (২৫), সনেকা রানী (৬০), সফলতা রানী (৪০), হাশেম আলী (৭০), বিলাস চন্দ্র (৪৫), তনুশ্রী (৫), শ্রেয়শী, প্রিয়ন্তী (৮), ব্রজেন্দ্রনাথ (৫৫), শ্যামলী রানী ওরফে শিমুলি (৩৫), উষশী (৮) ও সনেকা রানী (৬০)। তবে বাকিদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

বোদা থানার অফিসার-ইন-চার্জ সুজয় কুমার রায় ১৬ জনের মৃত দেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। নদীতে আরও লাশ থাকতে পারে এমন অনুমান করে ওসি জানান, ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কাজ অব্যাহত রেখেছেন। 

জেলা প্রশাসক জহুরুল ইসলাম জানান,  জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতদের সংকারের জন্য ২০ হাজার টাকা ও আহতের ১০ হাজার টাকা প্রদান করেছেন।  যাদের পরিচয় পাওয়া গেছে তাদের লাশগুলো পরিবারের কাছে হন্তান্তর করা হয়েছে মর্মে জেলা প্রশাসক জানান ।