বাস-মোটর সাইকেল সংঘর্ষে ছাত্রলীগ নেতাসহ নিহত ৩

বাস-মোটর সাইকেল সংঘর্ষে  ছাত্রলীগ নেতাসহ  নিহত ৩

ছবি- নিউজজোন বিডি

পাবনা প্রতিনিধি: পাবনার ঈশ্বরদীতে মোটরসাইকেল ও বাসের মুখোমুখি সংঘর্ষে বাংলাদেশ ছাত্রলীগের তিন নেতা নিহত হয়েছেন। শনিবার রাতে কুষ্টিয়া-নাটোর মহাসড়কের ঈশ্বরদী উপজেলার মুন্নার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নাটোরের নাজিরপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন (২৪) ও জুমাইঙ্গার গ্রামের আহসান হাবিবের ছেলে, একই ইউনিয়নের যুগ্ম সম্পাদক আরেফিন ইসলাম আরিফুল (২৬), ও দেবোত্তর গ্রামের জুমাইঙ্গার গ্রামের আহসান হাবিবের ছেলে এবং ইসতিয়াক আহমেদ (২৫) একই ইউনিয়নের রাণীনগর গ্রামের বাসিন্দা ও ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক নেতা। সকলের বাড়ি নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার।

ঈশ্বরদী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশীষ কুমার স্যানাল জানান, তিন বন্ধু মোটরসাইকেলে কুষ্টিয়ায় পথে পাবনার ঈশ্বরদী উপজেলার মুন্নার মোড়ে বিপরীত দিক থেকে আসা রাজশাহীগামী যাত্রীবাহী একটি বাসের সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ইশতিয়াক আহমেদ আশিক ঘটনাস্থলেই মারা যান এবং অপর দু’বন্ধু গুরুতর আহত হন।

আহত সালাউদ্দিন ও আরিফুরকে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কিন্তু তাদের অবস্থার অবনতি হলে রাজশাহীতে নেয়ার পথে সালাহউদ্দিন এবং রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আরিফুল মারা যান।

আশীষ কুমার স্যানাল আরও জানান, পুলিশ নিহতদের উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

পুলিশ বাসটি জব্দ করলেও বাসের চালক-হেলপার পালিয়ে যায়।