মাইক্রোবাস খাদে পড়ে পিতা ও শিশুকন্যা নিহত

মাইক্রোবাস খাদে পড়ে পিতা ও শিশুকন্যা নিহত

ছবি: সংগৃহীত

শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নের জামতলা এলাকায় মাইক্রোবাস খাদে পড়ে এক আইনজীবী ও তার ২ বছরের শিশুকন্যা নিহত হয়েছে। এ সময় গাড়িতে থাকা আইনজীবীর স্ত্রী, বড় মেয়ে ও চালক আহত হয়েছে।

 শনিবার দিবাগত রাত আড়াইটায় নড়িয়া উপজেলার জামতলা এলাকায় শরীয়তপুর-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- শরীয়তপুর সদর উপজেলার আংগারিয়া ইউনিয়নের দক্ষিণ ভাসানচর গ্রামের  অ্যাডভোকেট রাশেদুল হক রাশেদ (৩৮) ও তার ছোট মেয়ে মাইসা আক্তার (২)। 

আহতরা হলেন- রাশেদের স্ত্রী সোহানা আক্তার মিলি (২৬), বড় মেয়ে মেবিন (৬) ও মাইক্রোবাস চালক কামরুল হাসান (২৭)। আহতদের শরীয়তপুর সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে। 

পুলিশ ও নিহতদের পরিবার সূত্র জানিয়েছে, শনিবার দিবাগত রাত আড়াইটার সময় শরীয়তপুর-ঢাকা মহাসড়কে নড়িয়া উপজেলার জামতলা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসটি সড়কের পাশের খাদে পড়ে উল্টে যায়। পরে স্থানীয়রা আহতদের জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাশেদুল হক ও তার মেয়ে মাইসাকে মৃত ঘোষণা করেন।

চালক কামরুল হাসান বলেন, কক্সবাজার থেকে শনিবার রাত ১১টার দিকে ঢাকার উত্তরা আসি। কক্সবাজার থেকে উত্তরা পর্যন্ত আমি ড্রাইভ করি। পরে সেখান থেকে রাশেদ স্যার ড্রাইভিং করেন। 

নড়িরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান বলেন, শনিবার দিবাগত রাত আড়াইটায় সময় নড়িয়ার জামতলা এলাকায় মাইক্রোবাস উল্টে খাদে পড়ার খবর পেয়ে পুলিশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আইনজীবী ও তার শিশুকন্যাকে মৃত ঘোষণা করে। আহত তিনজনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়। পরিবারের আবেদন অনুযায়ী দাফনের জন্য মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। 

সূত্র: বাসস