পিরোজপুরে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

পিরোজপুরে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

প্রতীকী ছবি

পিরোজপুরের কাউখালী উপজেলার শিয়ালকাঠি ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ মামুন হাওলাদারকে (৪৫) কুপিয়ে নির্মমভাবে হত্যা করেছে সন্ত্রাসীরা।

সোমবার সকাল সাড়ে দশটার দিকে পার্শ্ববর্তী ভান্ডারিয়া উপজেলার ভিটাবাড়িয়া ইউনিয়নের ভিটাবাড়িয়া আজহারিয়া দাখিল মাদ্রাসার নিকটে হত্যার ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সকালে মোটরসাইকেলযোগে নিজের বাড়ি থেকে ভান্ডারিয়া উপজেলার ভিটাবাড়িয়া ইউনিয়নের উপর দিয়ে কাউখালী উপজেলার শিয়ালকাঠী ইউনিয়ন পরিষদে যাচ্ছিলেন মামুন। জোলাগাতি থেকে শিয়ালকাঠি ইউনিয়নে যেতে হলে ভান্ডারিয়া উপজেলার ভিটাবাড়িয়া গ্রামের রাস্তাদিয়ে যেতে হয়। যাওয়া পথে উত্তর ভিটাবাড়ি আজহারিয়া দাখিল মাদ্রাসা অতিক্রম করে কিছুদূর দক্ষিণে পৌঁছানোর পর সন্ত্রাসীরা তার গতিরোধ করে। এরপর তাকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করে সেখানে ফেলে রেখে পালিয়ে যায়। পরবর্তীতে তার মোটরসাইকেলের চালক সজলের ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে আসে। নিহত মামুনের স্ত্রী নিলুফা বেগম জানান, একই এলাকার সিদ্দিক গাজীর সাথে মামুনের বিরোধ রয়েছে। আজ সিদ্দিক রাজুসহ কয়েকজন তার স্বামীকে হত্যা করেছে। এর আগেও তারা মামুমকে হুমকি দিয়েছিল। 

শিয়ালকাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শিকদার দেলোয়ার হোসেন মোটরসাইকেল চালকের বরাদ দিয়ে জানান, পূর্বেই সন্ত্রাসীরা ওত পেতে ছিল। মামুন পৌছানোর সাথে সাথে সামনে ও পিছন থেকে হামলা করা হয়। 
অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) মোহাম্মদ ইব্রাহিম জানান, হত্যাকান্ডের কারন সম্পর্কে এখনও নিশ্চিত হওয়া যায়নি। পারিবারিক বিরোধ, রাজনৈতিক বিরোধসহ সম্ভব্য সব বিষয় মাথায় রেখে তদন্ত শুরু করা হয়েছে। তদন্ত শেষে বিস্তারিত জানান যাবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।