বেতাগীতে মোটরসাইকেল দুর্ঘটনায় ৩ কিশোর নিহত

বেতাগীতে মোটরসাইকেল দুর্ঘটনায় ৩ কিশোর নিহত

ফাইল ছবি

বরগুনার বেতাগীতে মোকামিয়া দরবার শরিফের মাহফিল থেকে ফেরার পথে বেপরোয়া গতির কারণে মোটরসাইকেল দুর্ঘটনায় তিন কিশোর নিহত হয়েছেন।

বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে পৌর শহর থেকে ১০ কিলোমিটার দূরে খানের হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ইয়াসিন আরাফাত (১৩), রাব্বি মৃধা (১৪)। তারা দুজনেই সপ্তম শ্রেণির ছাত্র। এছাড়া নিহত অপর কিশোরের পরিচয় জানা যায়নি। তার বয়স আনুমানিক ১৬ বছর।

আরাফাত বেতাগী উপজেলার ৭ নম্বর সরিষামুড়ি ইউনিয়নের কালিকাবাড়ি গ্রামের কবির মৃধার ছেলে আর রাব্বি ৪ নম্বর মোকামিয়া ইউনিয়নের বড় মোকামিয়া গ্রামের বাসিন্দা রফিক মৃধার ছেলে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, বেতাগী উপজেলা মোকামিয়া দরবার শরিফে অনুষ্ঠিত মাহফিলে আসেন রাব্বি মৃধা ও তার দুই বন্ধু। মাহফিল থেকে রাত ১২টার পরে বাড়ি ফেরার পথে বেতাগী-বরগুনা মহাসড়কের কাজিরহাট সংলগ্ন খাঁনেরহাট এলাকায় মটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি ফলকের সাথে ধাক্কা লাগে। খবর পেয়ে বেতাগী থানা পুলিশ তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহআলম হাওলাদার বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ দ্রুত পৌঁছায়। মোটরসাইকেলসহ আহতদের রাস্তার পাশ থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে এবং একজনের পরিচয় পাওয়া যায়নি। শুক্রবার সকালে তাদের লাশ মর্গে পাঠানো হয়েছে।