পরী-মিম ইস্যুতে মুখ খুললেন জায়েদ খান

পরী-মিম ইস্যুতে মুখ খুললেন জায়েদ খান

পরী-মিম ইস্যুতে মুখ খুললেন জায়েদ খান

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি। সম্প্রতি তিনি তার স্বামী চিত্রনায়ক শরিফুল রাজ, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ও নির্মাতা রায়হান রাফির ওপর ক্ষোভ প্রকাশ করে নিজের ফেসবুক আইডিতে ইঙ্গিতপূর্ণ একটি পোস্ট দিয়েছেন। যে পোস্টে চিত্রনায়িকা মিমের বিরুদ্ধে বিয়ে-বহির্ভূত সম্পর্কের অভিযোগ এনেছেন এবং পরিচালক রায়হান রাফিকে ‘দালাল’ হিসেবে অভিহিত করেছেন। এদিকে গত বৃহস্পতিবার দিবাগত রাতে পরীমণি জানান, মিমের সঙ্গে রাজ গভীর রাত পর্যন্ত চ্যাটিং করে। রাজ-মিমের অতি মাখামাখি পরীর সংসার লাইফে প্রভাব ফেলছে। এদিকে  মীম তার ফেসবুক পোস্টে দাবি করেন, এক পক্ষ তার পথচলায় ‘ঈর্ষান্বিত’ হয়ে ‘কুৎসা’ রটাচ্ছে। কোনো ধরনের বাড়াবাড়ি হলে তিনি আইনি ব্যবস্থা নেয়ার কথাও ভাববেন। 

অন্যদিকে ব্যক্তিগত বিষয় শিল্পীদের এভাবে প্রকাশ্যে আনা ঠিক নয় বলে মনে করেন চলচ্চিত্র অভিনেতা ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সাধারণ সম্পাদক জায়েদ খান। তিনি বলেন, এসব বিষয় ঘরের ভেতরে বেডরুম বা ড্রয়িংরুমেই শেষ করে দেওয়া উচিত। জায়েদ খান বলেন, শিল্পীদের ব্যক্তিজীবন থাকবেই। কিন্তু সেটা ফেসবুকে স্ট্যাটাস দিয়ে মানুষকে জানানোর পক্ষপাতি আমি না।

আমার জীবনে অনেক ঘটনা ঘটেছে, কিন্তু আমি কখনো ফেসবুকে লাইভে এসে তা বলিনি। কারণ এটা মানুষ হাসানো ছাড়া আর কোনো সমাধান দিতে পারবে না। শিল্পীদের নিজেদের যে ব্যক্তিগত সমস্যা সেটা আলোচনার মাধ্যমে বেডরুমেই শেষ করে করে দেওয়া উচিত। এটা নিয়ে যেন বাইরে আর কিছু না আসে। নাহলে শিল্পীদের সম্মান কমবে, বাড়বে না। গত শুক্রবার (১১ নভেম্বর) রাতে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের জয়নুল আবেদিন মিলনায়তনে গ্রেটার ময়মনসিংহ এসএসসি ৯২ ব্যাচ আয়োজিত নবান্ন উৎসবে পারফর্ম করতে এসে জায়েদ খান এ কথা বলেন।