ঘুরতে গিয়ে গণধর্ষণ, প্রেমিকসহ গ্রেফতার ২

ঘুরতে গিয়ে গণধর্ষণ, প্রেমিকসহ গ্রেফতার ২

সংগৃহীত

জয়পুরহাটে ঘুরতে গিয়ে এক তরুণী (২৪) গণধর্ষণের ঘটনায় প্রেমিকসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার ব্যক্তিদের সোমবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতার ব্যক্তিরা হলেন-জেলার আক্কেলপুর উপজেলার পশ্চিম রুকিন্দীপুর তায়েজপাড়া গ্রামের আলী আশরাফের ছেলে সাগর হোসেন (২৭) ও রুকিন্দীপুর ফকিরপাড়ার মৃত নজরুল ইসলামের ছেলে ফরহাদ হোসেন (২১)।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক মামলার বরাত দিয়ে জানান, প্রায় দেড় মাস পূর্বে নওগাঁর বদলগাছীর কান্দা গ্রামের ওই তরুণীর সাথে সাগরের মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক হয়। গত ১৯ নভেম্বর সকালে সাগর ওই তরুণীকে বিয়ের প্রলোভন দিয়ে জয়পুরহাট শহরে ডেকে নেন। পরে সকাল থেকে সারাদিন তারা বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ান।

এরপরে রাতে সাগরের বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে ওই মেয়েকে আক্কেলপুর উপজেলার রুকিন্দীপুর গ্রামের একটি কলা বাগানে নিয়ে যাওয়া হয়। সেখানে সাগর ও তার বন্ধু ফরহাদ পালাক্রমে সেই মেয়েকে ধর্ষণ করে। ধর্ষণের পর তরুণীকে নিয়ে অভিযুক্তরা জয়পুরহাট শহরে নিয়ে আসার পথে আউশগাড়া এলাকায় টহলরত পুলিশের জিজ্ঞাসাবাদের মুখে পড়েন। সেখানে মেয়েটির থেকে ধর্ষণের ঘটনা শুনে দুইজনকে আটক করা হয়। আজ সোমবার তাদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে পুলিশ।

সূত্র: বাংলাদেশ প্রতিদিন