সড়ক দুর্ঘটনায় আরএনপিপি শ্রমিক নিহত

সড়ক দুর্ঘটনায় আরএনপিপি শ্রমিক নিহত

সড়ক দুর্ঘটনায় আরএনপিপি শ্রমিক নিহত

পাবনার ঈশ্বরদীতে বৃহস্পতিবার (০৮ ডিসেম্বর) পাবনা-কুষ্টিয়া মহাসড়কের নওদাপাড়া নামক স্থানে ট্রাকের ধাক্কায় রূপপুর পারমাণবিক প্রকল্পের (আরএনপিপি) এক শ্রমিক নিহত হয়েছেন।

নিহত রুবেল হোসেন (৩২) রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের একটি ঠিকাদারি প্রতিষ্ঠানে শ্রমিক হিসেবে কর্মরত এবং জেলার আটঘরিয়া পৌর এলাকার উত্তরচক মহল্লার আবুল কাসেমের ছেলে ছিলেন। 

পাকশী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আশীষ কুমার স্যানাল এ তথ্য নিশ্চিত করে বলেন,‘বৃহস্পতিবার (০৮ ডিসেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে পাবনা-কুষ্টিয়া মহাসড়কের নওদাপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

রুবেল নিজ বাড়ি থেকে মোটরসাইকেল যোগে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে কর্মস্থলে যাচ্ছিলেন। পথিমধ্যে  মোটরসাইকেলটি নওদাপাড়ায় পৌঁছুলে নাটোর থেকে আসা কুষ্টিয়াগামী পণ্যবোঝাই একটি ট্রাক পেছন থেকে  মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে তিনি গুরত্বর আহত হন। তাৎক্ষণিক স্থানীরা গুরুতর আহত রুবেলকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কিছুক্ষণ পরেই চিকিৎসাধীন অবস্থায় সেখানে তিনি মারা যান।পাকশী হাইওয়ে পুলিশ ট্রাকটি আটক করতে পারলেও চালক ও তার সহযোগী পালিয়ে যেতে সক্ষম হন।