ফুলবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে চালক ও হেলপারসহ নিহত ৩

ফুলবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে চালক ও হেলপারসহ নিহত ৩

ছবি: সংগৃহীত

দিনাজপুরের ফুলবাড়ীতে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে চালক ও হেলপারসহ তিনজন নিহত হয়েছেন।

আজ রোববার ভোর ৫টায় ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের উপজেলার ভিমলপুর মির্জা অটো রাইস মিলের সামনে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার দুর্গাপুর গ্রামের জেন্টু আলীর ছেলে পিকাআপ ড্রাইভার ওলিউল্লাহ (২২), একই উপজেলার মরারচর গ্রামের সেতাবুর রহমানের ছেলে হেলপার আজিজুর রহমান নিশান (২৪) ও অপর নিহত ব্যাক্তি পিকাপের যাত্রী ফুলবাড়ী উপজেলার আদর্শ কলেজপাড়া গ্রামের মো. নুরুল ইসলামের ছেলে মোত্তাসিম বিল্লাহ (২৫)।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার ভোরে টমোটোবোঝাই একটি ছোট পিকআপ দিনাজপুর থেকে চাঁপাইনাবাগঞ্জ যাচ্ছিল। আর ঢাকা থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের একটি বাস দিনাজপুর যাচ্ছিল। পথিমধ্যে ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের উপজেলার ভিমলপুর মির্জা অটো মিলের সামনে কুয়াশার কারণে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই পিকাআপের ড্রাইভার, হেলপার ও একজন যাত্রী নিহত হয়।

দুর্ঘটনায় পিকআপটি দুমড়ে মুচড়ে যায় এবং বাসটি পালিয়ে যায়। খবর পেয়ে ফুলবাড়ী ফায়ার সার্ভিসের একটি টিম উদ্ধার কাজ চালিয়ে তিনজনের লাশ উদ্ধার করে। পরে থানা পুলিশ এসে ঘটনাস্থল থেকে লাশ থানায় নিয়ে যায়।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আশ্রাফুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। নিহতের পরিবারের লোকজনের সাথে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।