মেসির আবদারে বিড়ম্বনায় পিএসজি!

মেসির আবদারে বিড়ম্বনায় পিএসজি!

সংগৃহীত

প্যারিস সাঁ জাঁকে (পিএসজি) বড় ঝামেলায় ফেলে দিলেন লিওনেল মেসি! ফ্রান্সের ক্লাবের কাছে আর্জেন্টাইন অধিনায়ক আবেদন করেছেন পিএসজি সমর্থকদের সামনে তিনি বিশ্বকাপ তুলবেন। আর তার এহেন অনুরোধেই বিপাকে পড়েছে পিএসজি কর্তৃপক্ষ। কী করবেন, তা নিয়ে সিদ্ধান্ত এখনো নিতে পারেননি তারা। কিন্তু ফরাসি সংবাদপত্রে যা খবর প্রকাশিত হচ্ছে, তাতে বোঝা যাচ্ছে ফরাসি ক্লাবের কর্তারা মেসির এমন অনুরোধে বিড়ম্বনায় পড়েছে।

পিএসজি-র ঘরের মাঠে মেসিকে বিশ্বকাপ হাতে তুলতে দেয়া হবে কিনা, তা নিয়ে দ্বিধাদ্বন্দ্বে রয়েছে ফ্রান্সের ক্লাবটির কর্তৃপক্ষ। জনশ্রুতি বলছে, প্যারিস সাঁ জাঁ-র ঘরের মাঠে যদি কাপ হাতে তোলেন মেসি, তাহলে সমর্থকরা ক্ষুব্ধ হতে পারেন। এমন আশঙ্কা রয়েছে। কারণ মেসির আর্জেন্টিনা এমবাপ্পের ফ্রান্সকে টাইব্রেকারে হারিয়েই বিশ্বচ্যাম্পিয়ন হয়েছে।

এমবাপ্পে ও মেসি একই ক্লাবের হয়ে খেলেন। তাছাড়া বিশ্বকাপ ফাইনালের অব্যবহিত আগে এবং পরে এমিলিয়ানো মার্টিনেজ যেভাবে এমবাপ্পেকে কটাক্ষ করে চলেছেন তা আগুনে ঘৃতাহুতি দিতে পারে।
এদিকে পিএসজি প্রেসিডেন্ট নাসের আল খেলাফি মেসিকে অভিনন্দন জানিয়েছেন। কিন্তু অন্যদিকে যে রয়েছেন এমবাপ্পেও। দুই তারকার মধ্যে ব্যক্তিত্বের সংঘাত হতে পারে। এমবাপ্পেকে সন্তুষ্ট রাখাটাও বড় চ্যালেঞ্জ নাসেরের। ফাইনাল চলাকালীন দেখা গেছে দুই তারকাই গোলের পর একে অপরকে মুষ্টিবদ্ধ হাত দেখাচ্ছেন।

এদিকে কাতার থেকে ফেরার পরে ক্লাবের সঙ্গে অনুশীলন শুরু করে দিয়েছেন কিলিয়ান এমবাপ্পে। মেসি অবশ্য এখনই ক্লাবের অনুশীলনে যোগ দেবেন না। তাকে নিয়ে আর্জেন্টিনায় এখন উৎসব চলছে। ৩৬ বছর পর বিশ্বচ্যাম্পিয়ন হয়েছে আর্জেন্টিনা। সেই আনন্দে আত্মহারা আর্জেন্টাইন ভক্তরা। কিন্তু মেসির অনুরোধ নিয়ে চিন্তিত প্যারিস সাঁ জাঁ কর্তৃপক্ষ।
সূত্র : সংবাদ প্রতিদিন