বরুনাতৈল গ্রামে ‘বন্দুকযুদ্ধে’ ২ ডাকাত সর্দার নিহত

বরুনাতৈল গ্রামে ‘বন্দুকযুদ্ধে’ ২ ডাকাত সর্দার নিহত

ছবি:প্রতীকী

মাগুরা সদর উপজেলার বরুনাতৈল গ্রামে ‘বন্দুকযুদ্ধে’ দুই ডাকাত সর্দার নিহত হয়েছেন। ,

আজ বুধবার ভোরে বরুনাতৈল গ্রামের মাঠ থেকে তাদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের দাবি, অভ্যন্তরীর কোন্দলের জের ধরে দুই দল ডাকাতের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ এ হতাহতের ঘটনা ঘটেছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। নিজেদের মধ্যে অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে জানান তিনি।

তিনি জানান, ভোরে গুলির শব্দ শুনে সদরের ররুনাতৈল গ্রামবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে এলাকাবাসীর সহায়তায় ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় দুইজনকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এসময় ঘটনাস্থল থেকে একাধিক দেশীয় অস্ত্র ও গুলির খোসা উদ্ধার হয়েছে।

পুলিশ জানায়, নিহতরা হলো আন্তঃজেলা ডাকাত দলের সর্দার।একজন ফরিদপুর জেলার মধুখালী উপজেলার কামারখালী গ্রামের গফুর মন্ডলের ছেলে ডাকাত সর্দার লাভলু মন্ডল  অপরজন একই জেলার বোয়ালমারীর এলাকার অপর ডাকাত সর্দার দাউদ হোসেন ।

পুলিশ জানায়, নিহত দুইজনের নামে ফরিদপুর, গোপালগঞ্জ, রাজবাড়ি, নড়াইল ও মাগুরার বিভিন্ন থানায় ১২ টির বেশি ডাকাতিসহ বিভিন্ন অপরাধের মামলা রয়েছে।