জাবির অ্যাম্বুলেন্সে মাদক বহনের সময় দুই শিক্ষার্থী আটক

জাবির অ্যাম্বুলেন্সে মাদক বহনের সময় দুই শিক্ষার্থী আটক

সংগৃহীত

বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্সে করে মাদক নেওয়ার অভিযোগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) দুই শিক্ষার্থীসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

রোববার (৫ ফেব্রুয়ারি) বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মজিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে শনিবার রাতে রাজধানীর বংশাল থেকে তাদের আটক করে পুলিশ।

আটক ব্যক্তিরা হলেন, জাবির ৪৩তম ব্যাচের রিপন সাহা (২৮) ও ৪৪তম ব্যাচের জুয়েল আহমেদ (২৭) এবং অ্যাম্বুলেন্স চালক আব্দুল্লাহ দুলাল। বর্তমানে পুলিশ হেফাজতে আছেন তারা।

জাবির সূত্র জানিয়েছে, আগামী ১০ ফেব্রুয়ারি সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত জাবির রাজা রাণী নির্বাচনের ভোটগ্রহণ হবে। ভোট গণনা শেষে নির্বাচনের চূড়ান্ত ফল অর্থাৎ রাজা ও রাণীর নাম ঘোষণা করা হবে। এর কিছুদিন পর ৪৩তম ব্যাচের শিক্ষা সমাপনী উৎসব (র‌্যাগ ডে) পালিত হবে।

এ উৎসব উপলক্ষে রাজধানী থেকে কয়েক ধাপে মদ কেনার পরিকল্পনা করা হয়। ওই পরিকল্পনা অনুসারে বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্সে করে মাদক নিয়ে ক্যাম্পাসে ফিরছিলেন তারা। পথে বংশালে ঢাকা ব্যাংকের কাছে পৌঁছালে মাদক বহনকারী অ্যাম্বুলেন্সটি আটক করে পুলিশ।

বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, তাদের কাছ থেকে মদ জব্দ করা হয়েছে। বিশ্ববিদ্যালয় প্রশাসনের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে। বিস্তারিত পরে জানানো হবে।