আনন্দ-উচ্ছ্বাসে ইবি কর্মকর্তাদের ফ্যামিলি-ডে উদযাপন

আনন্দ-উচ্ছ্বাসে ইবি কর্মকর্তাদের ফ্যামিলি-ডে উদযাপন

আনন্দ-উচ্ছ্বাসে ইবি কর্মকর্তাদের ফ্যামিলি-ডে উদযাপন

নানা আয়োজনের মধ্যদিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয় কর্মকর্তা সমিতির ফ্যামিলি ডে উদযাপিত হয়েছে।  এ উপলক্ষে বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) আলোচনাসভা, কর্মকর্তা ও তাদের পরিবারের সদস্যদের নিয়ে বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা, মধ্যাহ্ন ভোজ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র  এর আয়োজন করা হয়।

সকাল ১০টায় বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে দিনব্যাপি অনুষ্ঠানের উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। কর্মকর্তা সমিতির সভাপতি এ.টি.এম এমদাদুল আলমের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া বলেন ও ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ. এম. আলী হাসান। সমিতির সাধারণ সম্পাদক ওয়ালিদ হাসান মুকুট অনুষ্ঠানের সঞ্চালনা করেন।

অনুষ্ঠান শেষে বিশ্ববিদ্যালয়ের ফুটবল মাঠে কর্মকর্তা ও তাদের পরিবারের সদস্যদের নিয়ে বিভিন্ন ইভেন্টে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। মধ্যাহ্ন ভোজ শেষে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয় ও র‌্যাফেল ড্র এর মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়। দিনব্যাপী এসব আয়োজনে পরিবারের সদস্যদের নিয়ে আনন্দে মেতে উঠেন কর্মকর্তারা।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, আজকের এ অনুষ্ঠানের মধ্যদিয়ে কর্মকর্তাদের পারিবারিক বন্ধন সৃষ্টি হবে। অবসরপ্রাপ্ত কর্মকর্তাদের আগমণে আজকের এ অনুষ্ঠান নতুন-পুরাতনের মিলন-মেলায় পরিণত হয়েছে। আসুন আমরা সবাই মিলে এ বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে কাজ করি এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে বদ্ধপরিকর হই।