নওগাঁয় ডাকাত দলের ৭ সদস্য আটক

নওগাঁয় ডাকাত দলের ৭ সদস্য আটক

নওগাঁয় ডাকাত দলের ৭ সদস্য আটক

নওগাঁয় সড়কে ব্যারিকেড দিয়ে ধানবোঝাই ট্রাক ছিনতাইয়ের সঙ্গে জড়িত ডাকাত দলের সাত সদস্যকে আটক করেছে পুলিশ।এ সময় ধানবোঝাই ট্রাক, নগদ টাকা, ডাকাতির কাজে ব্যবহৃত মিনি ট্রাক ও দেশীয় অস্ত্র জব্দের দাবি করেছে বদলগাছী থানা পুলিশ।শনিবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য তুলে ধরা হয়।

আটক ব্যক্তিরা হলেন- মামুন মন্ডল ওরফে গদা (৩৫), ফিরোজ কাজী (২৭), আলমগীর হোসেন (২৮), লিটন মন্ডল (৩৫), নূর-আলম (৩৫), মিলন হোসেন শান্ত (৩৬) ও ফিরোজ মন্ডল (৫২)।

নওগাঁ পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক বলেন, গত বৃহস্পতিবার দিবাগত রাতে নওগাঁর মহাদেবপুর উপজেলার নওহাটা মোড় থেকে একটি ধানবোঝাই ট্রাক নীলফামারীর উদ্দেশে যাচ্ছিল। এ সময় বদলগাছি উপজেলার হার্টিকালচার এলাকায় পৌঁছালে রাত ১টার দিকে পেছন থেকে একটি মিনি ট্রাকে করে আসা ৮-৯ জন ডাকাত সড়কে ব্যারিকেড দিয়ে ট্রাকের চালক ও হেলপারকে মারপিট করে ধানসহ ট্রাকটি ছিনিয়ে নিয়ে যায়।

তিনি আরও বলেন, বিষয়টি পুলিশকে জানালে জিপিএস ট্রাকিংয়ের মাধ্যমে লোকেশন শনাক্ত করে বগুড়া জেলার দুপচাঁচিয়া ধাপেরহাট এলাকা থেকে মামুন মন্ডল ওরফে গদাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ২৫০ বস্তা ধানসহ ট্রাক জব্দ করা হয়।রাশিদুল হক বলেন, গদার দেয়া তথ্য মতে বগুড়ার আদমদিঘি থানায় অভিযান চালিয়ে ডাকাতির কাজে জড়িত ট্রাকের চালক ফিরোজ কাজীকে আটক করা হয়।

এছাড়াও জয়পুরহাট থেকে আলমগীর হোসেনসহ অন্যান্য ডাকাত দলের সদস্যদেরকে আটক করা হয়।ডাকাতির সঙ্গে আরও কেউ জড়িত আছে কি না তা ক্ষতিয়ে দেখা হচ্ছে বলেও জানান পুলিশ সুপার।

সূত্র : ইউএনবি