ব্রাজিলে মারামারিতে জড়ালেন সুয়ারেজ

ব্রাজিলে মারামারিতে জড়ালেন সুয়ারেজ

ফাইল ছবি

আবার বিতর্কে জড়ালেন সুইস সুয়ারেজ। ফুটবল মাঠে মারামারিতে জড়িয়ে পড়লেন তিনি। রেফারির একটি সিদ্ধান্তকে কেন্দ্র করে উত্তেজনা সৃষ্টি হয়। প্রতিপক্ষ খেলোয়াড়দের সঙ্গে হাতাহাতিতে জড়ান সুয়ারেজ। পরিস্থিতি সামলাতে মাঠে নামাতে হয় মিলিটারি পুলিশ।

গত ডিসেম্বরে সুয়ারেজ যোগ দিয়েছেন ব্রাজিলের ক্লাব গ্রেমিয়োতে। রবিবার সুয়ারেজদের খেলা ছিল অ্যাভেনিদার বিরুদ্ধে। সুয়ারেজরা জিতলেও রেফারির একটি সিদ্ধান্ত ঘিরে উত্তেজনা সৃষ্টি হয়। ফাউলের জন্য গোল বাতিল হওয়ায় ক্ষুব্ধ হন অ্যাভেনিদার ফুটবলাররা। তারা চড়াও হন রেফারির উপর। পরিস্থিতি সামলাতে অ্যাভেনিদার অধিনায়ককে দ্বিতীয় হলুদ কার্ড দেখান রেফারি। তাতে পরিস্থিতি আরও জটিল হয়ে ওঠে। মাঠে ঢুকে পড়েন অ্যাভেনিদার অতিরিক্ত ফুটবলাররা। সকলে ঘিরে ধরেন রেফারিকে।

এই সময় এগিয়ে যান সুয়ারেজ। রেফারিকে বাঁচাতে গিয়ে প্রতিপক্ষ ফুটবলারদের সঙ্গে উরুগুয়ের অভিজ্ঞ স্ট্রাইকারও হাতাহাতিতে জড়িয়ে পড়েন। পরিস্থিতি হাতের বাইরে চলে যাচ্ছে দেখে রেফারি এবং সুয়ারেজকে বাঁচাতে মাঠে নামানো হয় মিলিটারি পুলিশ। তারা রেফারি এবং সুয়ারেজকে সরিয়ে নিয়ে যান। পরিস্থিতি শান্ত হলে অ্যাভেনিদার আরও এক ফুটবলারকে লাল কার্ড দেখান রেফারি। শেষ পর্যন্ত ঘরের মাঠে সুয়ারেজদের বিরুদ্ধে নয়জনে খেলতে হয় অ্যাভেনিদাকে।