কক্সবাজারে মা-মেয়ের লাশ উদ্ধারের ঘটনায় চট্টগ্রামে স্বামী আটক

কক্সবাজারে মা-মেয়ের লাশ উদ্ধারের ঘটনায় চট্টগ্রামে স্বামী আটক

প্রতীকী ছবি

কক্সবাজার পর্যটন এলাকার এক হোটেল থেকে মা-মেয়ের লাশ উদ্ধারের ঘটনায় স্বামীকে আটক করা হয়েছে। শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে তাকে চট্টগ্রাম থেকে আটক করে ট্যুরিস্ট পুলিশ।

আটক দুলাল বিশ্বাসের বাড়ি চট্টগ্রামের বাশঁখালীর বেলগাঁ, পুকুরিয়ায়।

ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা শাহিন অভিযুক্তকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, কক্সবাজারের হোটেল সি আলিফ থেকে পর্যটক স্ত্রী ও মেয়ের লাশ উদ্ধারের পর থেকে পলাতক দুলাল বিশ্বাসকে আটকের অভিযানে নামে ট্যুরিস্ট পুলিশের একাধিক দল। পরে তথ্য-প্রযুক্তির সহায়তায় চট্টগ্রাম থেকে তাকে আটক করা হয়।

আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান তিনি।

এর আগে শুক্রবার দুপুরে হোটেল সি আলিফের কক্ষ থেকে মা ও মেয়ের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় হোটেল কর্তৃপক্ষ। পরে সন্ধ্যা নাগাদ লাশ দু’টি উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ।

হোটেল রেজিস্ট্রারে নিহত নারীর নাম সুমা দে ও স্বামীর নাম দুলাল বিশ্বাস বলে লিপিবদ্ধ রয়েছে।

হোটেল কর্তৃপক্ষ জানিয়েছে, গত ১৪ ফেব্রুয়ারি দুই ছেলে, এক মেয়েসহ তারা স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেল কক্ষ ভাড়া নেন। এরপর তারা কয়েক দিন কক্সবাজার শহরে ঘুরে বেড়ান।

পরে দুপুর ২টার দিকে হঠাৎ তাদের কক্ষের দরজা খোলা ও ভেতরে মা-মেয়ের লাশ পড়ে থাকতে দেখা যায়। তবে অন্য দুই ছেলেকে নিয়ে স্বামী আগেই পালিয়ে যায়। তাৎক্ষণিকভাবে ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশে খবর দেয় হোটেল কর্তৃপক্ষ।

এ বিষয়ে সন্ধ্যার দিকে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানিয়েছিলেন, প্রাথমিকভাবে নিহতদের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। নিহতদের লাশ মর্গে রয়েছে।

সূত্র:ইউএনবি