ওয়াজ মাহফিলে যাওয়ার পথে কিশোরীকে দলবদ্ধ ধর্ষণ

ওয়াজ মাহফিলে যাওয়ার পথে কিশোরীকে দলবদ্ধ ধর্ষণ

প্রতীকী ছবি

নেত্রকোণার বারহাট্টা উপজেলায় ওয়াজ মাহফিলে যাওয়ার পথে এক কিশোরীকে (১৬) জোর করে তুলে নিয়ে দলবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। ইতোমধ্যে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২০ ফেব্রুয়ারি) সকালে বারহাট্টা থানার ওসি লুৎফুল হক এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে রোববার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তি হলেন, উপজেলার রায়পুর ইউনিয়নের চরপাড়া গ্রামের জালাল মিয়ার ছেলে মো. মোস্তফা (২৩)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ভুক্তভোগী কিশোরী গত ৩০ জানুয়ারি সন্ধ্যায় উপজেলার ফকিরের বাজার হেফজুল উলুম মাদরাসায় ওয়াজ মাহফিলে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। এ সময় পথে বাজারের কাছাকাছি গেলে কিশোরীকে তুলে নিয়ে ধর্ষণ করে মোস্তফা। পরে ফোন করে তার তিন বন্ধুকে ডেকে আনে মোস্তফা। এ সময় তারাও ভুক্তভোগী কিশোরীকে দলবদ্ধ ধর্ষণ করে। পরে শেষে রাতে বাড়ির পাশে পৌঁছে দিয়ে পালিয়ে যায় ওই চারজন। এ ঘটনায় স্থানীয়ভাবে নানান দেন দরবার চলে। কিন্তু কোনো মীমাংসায় পৌঁছাতে পারেনি।

ওসি লুৎফুল হক বলেন, রোববার বিকেলে ভুক্তভোগীর মা বাদী হয়ে মোস্তফাসহ চার জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে মোস্তফাকে গ্রেপ্তার করেন। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

তিনি আরও বলে, সোমবার সকালে গ্রেপ্তারকৃত ব্যক্তিকে আদালতে প্রেরণ করা হবে। ভুক্তভোগী কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হবে। ডাক্তারি পরীক্ষা শেষে জবানবন্দি দেওয়ার জন্য আদালতে নেওয়া হবে।

সূত্র: আরটিভি