নওগাঁয় বাস-ভ্যান মুখোমুখি সংঘর্ষে হতাহত ৬

নওগাঁয় বাস-ভ্যান মুখোমুখি সংঘর্ষে হতাহত ৬

ফাইল ছবি

নওগাঁর পত্নীতলায় বাস ও ব্যাটারিচালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষে এক নারী যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় ওই ভ্যানে থাকা শিশুসহ আরো পাঁচ যাত্রী আহত হয়েছেন।

শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার নজিপুর-ধামইরহাট সড়কের আমবাটি মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত সানজিদা খাতুন (২৬) উপজেলার পাহাড়াকাটা গ্রামের রাসেল হোসেনের স্ত্রী।

আহতরা হলেন- নিহত সানজিদার সন্তান সোহান (৩), আমিনাবাদ গ্রামের ফয়েজ উদ্দীনের ছেলে ভ্যানচালক মিজানুর রহমান (৪৫), পাহাড়কাটা গ্রামের আমজাদ হোসেনের ছেলে শামীম রেজা (৩০), একই গ্রামের আমজাদ হোসেনের স্ত্রী শরিফা খাতুন (৪৫), মহাদেবপুর থানার খাজুর ইউনিয়েনের নাটুয়াপাড়া গ্রামের হাফিজুর রহমানের ছেলে আরিফুজ্জামান (১৫)।

থানা-পুলিশ সূত্রে জানা গেছে, একই পরিবারের কয়েকজন নারী ও পুরুষ ভ্যানে উপজেলার নজিপুর সদর থেকে নিজ বাড়ি পাহাড়কাটায় যাচ্ছিলেন। ভ্যানটি আমবাটি মোড় এলাকায় পৌঁছালে ধামইরহাট থেকে ছেড়ে আসা নজিপুরগামী একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পাহাড়কাটা গ্রামের বাসিন্দা শরিফা খাতুন, শামীম রেজা, শানজিদা খাতুন, সোহান ও মো: মিজানুর রহমান গুরুতর আহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সানজিদা খাতুনকে মৃত ঘোষণা করেন। আহত অন্যদের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করানো হয়।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। দুর্ঘটনাকবলিত বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক ও হেলপার পলাতক রয়েছে।

তিনি আরো বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় রাত ৯টার দিকে লাশ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহত পাঁচজনের চিকিৎসা চলছে বলেও জানান তিনি।