ধানমন্ডি লেক থেকে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

ধানমন্ডি লেক থেকে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

প্রতীকী ছবি

রাজধানীর ধানমন্ডি লেক থেকে শাহিন আলম (২৫) নামে এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার সকাল ৯টার দিকে ধানমন্ডি ১৫ নম্বরের লেকের পানি থেকে লাশটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) মর্গে পাঠায় পুলিশ।

নিহত শাহিন আলম ভোলা জেলার লালমোহন উপজেলার সিরাজ পাটোয়ারীর ছেলে। তিনি পেশায় গাড়ি চালক ছিলেন বলে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া জানান, শনিবার সকালে লোক মারফত খবর পেয়ে লেকের পানি থেকে ভাসমান লাশটি উদ্ধার করা হয়। এ সময় লাশটি অর্ধগলিত অবস্থায় ছিল।

ওসি আরো জানান, লাশটি প্রথমে আমরা অজ্ঞাত হিসেবে পাই। পরে ড্রাইভিং লাইসেন্সের মাধ্যমে ওই যুবকের পরিচয় পওয়া যায়। ওই যুবকের নাম শাহিন আলম (২৫), বাবার নাম সিরাজ পাটোয়ারী। গ্রামের বাড়ি ভোলা জেলার লালমোহন উপজেলায়। মোহাম্মদপুর কাটাসুর এলাকায় থাকতেন এবং পেশায় রেন্ট-এ-কার চালক।

ইকরাম আলী মিয়া আরো জানান, মৃতের স্বজনদের সাথে কথা বলে জানা গেছে, শাহিন মাদকাসক্ত ছিলেন। টাকা-পয়সা দেনা ছিল। গত আইপিএলে জুয়া খেলে অনেক টাকা নষ্ট করেছেন। পরিবারের সাথে তেমন একটা যোগাযোগ ছিল না।

ধানমন্ডি থানার ওসি আরো জানান, গত ২২ ফেব্রুয়ারি তিনি বাসা থেকে বের হন। এরপর আর বাসায় ফেরেননি। আজ সকালে খবর পেয়ে লেকের পানি থেকে অর্ধগলিত অবস্থায় ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। শরীরে কোনো আঘাতের চিহ্ন ছিল না।

তিনি বলেন, ধারণা করা হচ্ছে, দুইদিন আগে লেকের পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।