ফতুল্লায় গ্যাস বিস্ফোরণে স্বামী-স্ত্রীসহ ৫ জন দগ্ধ

ফতুল্লায় গ্যাস বিস্ফোরণে স্বামী-স্ত্রীসহ ৫ জন দগ্ধ

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লায় গ্যাস বিস্ফোরণে স্বামী-স্ত্রীসহ পাঁচজন দগ্ধ হয়েছেন। এ সময় রুমের দরজা-জানালা ভেঙ্গে উড়ে যায়। এতে পাশের বাড়ির চারটি রুমের জানালা ভেঙ্গে চুর্ণ হয়ে যায়।

রোববার দুপুর দেড়টার দিকে ফতুল্লার রামারবাগ এলাকায় শাহানাজ বেগমের ভাড়াটিয়া বাসায় এ দুর্ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- আল আমিন (২৫) ও তার স্ত্রী সুখী বেগম (২০), পাশের বাসার ভাড়াটিয়া আলিয়া বেগম (৬০), তার ছেলে জামাল (৪০) ও রফিক মিয়া (৪৫)। তাদের সবাইকে ঢাকা শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শাহানাজ বেগমের দোতলা বাড়ির নিচ তলায় চারটি রুম রয়েছে। রুমের জন্য একটি বাথরুম গোসলখানা ও দুইটি গ্যাসের চুলা রয়েছে। আল আমিনের রুমের ডান পাশে বাইরে গ্যাসের চুলা। দুপুরে খাবারের সময় হঠাৎ বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণের সময় আল আমিনের রুমের দুটি জানালা বন্ধ ছিলো। এতে জমাট বাধা গ্যাস বিস্ফোরণ হয়। বিস্ফোরণে আল আমিন ও তার স্ত্রী সুখী বেগমের মুখ, বুক ও শরীরের নিচের অংশ দগ্ধ হয়েছে। এছাড়া পাশের রুমে থাকা বাকিরা দগ্ধ হন। এ সময় তাদের রুমের দরজা জানালা উড়ে গিয়ে পাশের ফারুকের ভাড়াটিয়া বাড়ির ৪টি রুমের জানালা ভেঙ্গে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। ওই সময় বাইরের আরো কয়েকজন আহত হয়েছেন। তাদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

খবর পেয়ে তাৎক্ষনিক নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ফখর উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, তাৎক্ষণিক বিস্ফোরণের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ বলা যাবে না। বিষয়টি তদন্ত করে জানানো হবে।