নারী সহকর্মীকে ধর্ষণ, পুলিশ সদস্য রিমান্ডে

নারী সহকর্মীকে ধর্ষণ, পুলিশ সদস্য রিমান্ডে

প্রতীকী ছবি

চট্টগ্রামে নারী সহকর্মীকে ধর্ষণ মামলায় এক পুলিশ কনস্টেবলের একদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (প্রসিকিউশন) কামরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে রোববার (২৬ ফেব্রুয়ারি) মামলার তদন্ত কর্মকর্তার আবেদনের প্রেক্ষিতে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদ্দাম হোসেন শুনানি শেষে তার রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডে নেওয়া ব্যক্তির নাম রুবেল মিয়া। তিনি কর্ণফুলী থানার শিকলবাহা পুলিশ ফাঁড়িতে কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন।

আদালত সূত্রে জানা যায়, ভুক্তভোগী নারী পুলিশের অপরাধ তদন্ত বিভাগে (সিআইডি) কাম-কম্পিউটার শাখায় কর্মরত। পুলিশে চাকরির সুবাদে দুজনের পরিচয় থেকে বিবাহবহির্ভূত সম্পর্ক তৈরি হয়। এর জেরে রুবেল কৌশলে ভুক্তভোগী নারী পুলিশ সদস্যকে নগরীর চান্দগাঁও থানা এলাকার একটি আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ ও গোপনে ধর্ষণের ভিডিও ধারণ করে। পরে এই ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ভুক্তভোগীকে ব্ল্যাকমেইল করেন।

উপ কমিশনার (প্রসিকিউশন) কামরুল ইসলাম জানান, ভুক্তভোগী নারী রুবেলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। মামলার পর গত ১৮ ফেব্রুয়ারি তাকে গ্রেপ্তার করে চাঁদগাঁও থানা পুলিশ।

তিনি আরও জানান, রোববার মামলার তদন্তকারী কর্মকর্তার আবেদনের প্রেক্ষিতে আদালত তার এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। তদন্তকারী কর্মকর্তা পাঁচ দিনের রিমান্ড চেয়েছিলেন।

সূত্র: আরটিভি