বঙ্গবন্ধুর সমাধিতে বেতারের মহাপরিচালকের শ্রদ্ধা

বঙ্গবন্ধুর সমাধিতে বেতারের মহাপরিচালকের শ্রদ্ধা

সংগৃহীত

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আজ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে বাংলাদেশ বেতারের নবনিযুক্ত মহাপরিচালক নাসরুল্লাহ মো. ইরফান শ্রদ্ধা নিবেদন করেছেন।

তিনি  সকাল ৯টায় টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে তার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানান।

পরে তিনি পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু, ১৫  আগস্ট ও মুক্তিযুদ্ধে আত্মোৎসর্গকারী ৩০ লাখ শহীদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত করেন।এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য দীর্ঘায়ু ও সাফল্য কামনায় প্রার্থনা করা হয়।
পরে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

এ সময় বাংলাদেশ বেতারের অতিরিক্ত মহাপরিচালক (বার্তা) এ এস এম জাহীদ, উপ মহাপরিচালক (অনুষ্ঠান) কামাল আহমেদ, পরিচালক নাসিমুল কামাল, অতিরিক্ত পরিচালক (প্রশাসন ও অর্থ) মো. আল-আমিন খান, আঞ্চলিক প্রকৌশলী এম এ সোবহান, আঞ্চলিক পরিচালক শফিকুল ইসলাম, সহকারী পরিচালক (অনুষ্ঠান) হুমায়ুন কবির, সহকারী পরিচালক(অনুষ্ঠান) ফয়সাল মাহমুদ, সহকারী বার্তা নিয়ন্ত্রক মোঃ রাসেল মিয়া, সরকারি বেতার প্রকৌশলী ইবনে সাবিদ প্রমুখ উপস্থিত ছিলেন।
পরে  মহাপরিচালক বাংলাদেশ বেতার গোপালগঞ্জ কেন্দ্র পরিদর্শন করেন।

তিনি এ বেতার কেন্দ্রের সভাকক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বার্তা, প্রকৌশল ও অনুষ্ঠান শাখার বিভিন্ন সমস্যা চিহ্নিত করে সমস্যার সমাধানে প্রযয়োজনীয় ব্যবস্থা গ্রহণে প্রত্যয় ব্যক্ত করেন।
বেতার সম্প্রচারকে যুগোপযোগী ও শ্রোতাবান্ধব করার লক্ষ্যে তিনি নিউ মিডিয়া ও অনলাইন মিডিয়ার উপর বিশেষ গুরুত্বারোপ করেন।
এ সময় বাংলাদেশ বেতার গোপালগঞ্জের সকল কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সূত্র: বাসস