হাতকড়াসহ ২ মাদক কারবারিকে ছিনিয়ে নিলো স্বজনরা

হাতকড়াসহ ২ মাদক কারবারিকে ছিনিয়ে নিলো স্বজনরা

প্রতীকী ছবি

নোয়াখালীর কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউনিয়নে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের হাতে গাঁজাসহ আটক দুই কারবারিকে হাতকড়াসহ ছিনিয়ে নিয়েছেন স্বজনরা।

বৃহস্পতিবার (৯ মার্চ) জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আবদুল হামিদ এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বুধবার (৮ মার্চ) সন্ধ্যা ৬টায় ওই ইউনিয়নের ফরায়েজী বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

মাদক কারবারিরা হলেন, মো. লিটন (২৫) ও মো. মাইনুদ্দিন (৩০)। তাদের মধ্যে মো. লিটনকে বুধবার (৮ মার্চ) রাত ৮টার দিকে পুলিশ আটক করলেও মাইনুদ্দিন এখনও পলাতক আছেন।

মো. আবদুল হামিদ জানান, বুধবার সন্ধ্যায় গোপন তথ্যের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ১২ সদস্যের দল ফরায়েজী বাজার এলাকায় অভিযান চালায়। এ সময় ২৫০ গ্রাম গাঁজাসহ আসামি মাইনুদ্দিন ও লিটনকে আটক করা হয়। এ সময় আসামিদের স্বজনসহ সহযোগীরা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যদের ওপর আক্রমণ করে হাতকড়াসহ দুই আসামিকে ছিনিয়ে নিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় লিটনকে আটক করে পুলিশ। মাইনুদ্দিন এখনও হাতকড়াসহ পলাতক আছে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, বুধবার রাতে সংবাদ পেয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যদের উদ্ধার করা হয়েছে। একই সঙ্গে পলাতক আসামি লিটনকে আটক করা হয়েছে। বাকি আসামি আটকে অভিযান চলছে