শিশুকে ধর্ষণের অভিযোগে চালকল মালিক গ্রেপ্তার

শিশুকে ধর্ষণের অভিযোগে চালকল মালিক গ্রেপ্তার

প্রতীকী ছবি

মাদারীপুরের শিবচর উপজেলায় স্কুলছাত্রীকে (১১) ধর্ষণের অভিযোগে এক চালকল মালিককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৪ মার্চ) শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমবার (১৩ মার্চ) দুপুরে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম নুরুল ইসলাম হাওলাদার।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার (১৩ মার্চ) বেলা সাড়ে ১১টায় ভুক্তভোগী শিশুটি তার স্কুলে যাচ্ছিল। এ সময় আসামি নুরুল ইসলাম তাকে প্রলোভন দেখিয়ে বাজারে থাকা তার রাইস মিলের পাশের গোডাউনে নিয়ে যায়। পরে নুরুল ইসলাম ভুক্তভোগী শিশুকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গেলে নুরুল ইসলাম দৌড়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা ভুক্তভোগী শিশুটির বাড়িতে সংবাদ দিলে তারা এসে শিশুটিকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এদিকে এ ঘটনায় সোমবার দুপুরে শিবচর থানায় ভুক্তভোগীর মা বাদী হয়ে মামলা দায়ের করেন। পরে শিবচর থানা পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে নুরুল ইসলামকে গ্রেপ্তার করে।

ভুক্তভোগীর মা জানান, আসামি আমার দূরসম্পর্কের চাচা। সোমবার সকালে আমার মেয়ে স্কুলে যাওয়ার সময় তিনি তাকে আটকে এই কাজ করে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, সোমবার দুপুরে আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে যথা নিয়মে আদালতে প্রেরণ করা হবে। ইতোমধ্যে ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

সূত্র: আরটিভি