র‌্যাবের অভিজানে ধর্ষন মামলার আসামী গ্রেফতার

র‌্যাবের অভিজানে ধর্ষন মামলার আসামী গ্রেফতার

ছবি- নিউজজোন বিডি

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়া র‌্যাব-১২ এর অভিযানে সদর উপজেলায় গত ২১ মার্চ ২০২৩ তারিখ সন্ধ্যায় কুষ্টিয়া জেলার সদর থানাধীন পেঁয়ারাতলা এলাকায় ৮ বছর বয়সী দ্বিতীয় শ্রেণীর এক স্কুল ছাত্রীকে একই এলাকায় বসবাসকারী নাইট গার্ড মোঃ মিটন আলী (৫৩) বাণিজ্য মেলায় নিয়ে যাওয়ার কথা বলে বাসা থেকে ডেকে নিয়ে যায়।

ভিকটিমের পরিবারের সাথে পূর্ব পরিচিতি থাকায় ভিকটিম সরল বিশ্বাসে মোঃ মিটন আলীর সাথে বাসা থেকে বের হয়। ভিকটিমকে নিয়ে মোঃ মিটন আলী তার পৈতৃক বাড়ি মোল্লাতেঘরিয়া ক্যানালপাড়া এলাকায় যায় এবং একটি ফাঁকা জমিতে ভিকটিমকে জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে রাত আনুমানিক ১১টায় ভিকটিমকে রিকশা যোগে পেঁয়ারাতলায় তার বাসায় পৌঁছে দেয় মিটন আলী। এরপর সে গা ঢাকা দেয়।বাড়িতে পৌঁছে ভিকটিম তার বাবা-মাকে ধর্ষণের ঘটনাটি জানায়।

উক্ত ঘটনার প্রেক্ষিতে ভিকটিমের বাবা বাদী হয়ে পরদিন ২২ মার্চ ২০২৩ তারিখ কুষ্টিয়া মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধিত ২০২০) এর ৯(১) ধারায় একটি মামলা দায়ের করেন, যার মামলা নাম্বার-৪৮, তারিখ-২২/০৩/২০২৩। ঘটনাটি কুষ্টিয়ার স্থানীয় পত্রিকায় প্রকাশিত হলে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

পলাতক আসামিকে গ্রেফতারে র‌্যাব উদ্যোগী হয়ে গোয়েন্দা নজরদারি অব্যাহত রাখে। গ্রেফতারকৃত মোঃ মিটন আলী প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার অপরাধের কথা প্রাথমিকভাবে স্বীকার করেছে। মোঃ মিটন আলী কুষ্টিয়া শহরের পেঁয়ারাতলা এলাকায় নাইট গার্ডের কাজ করতো।

গ্রেফতারকৃত অভিযুক্তকে আদালতে প্রেরণ এবং পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন।