নিয়ন্ত্রণ হারিয়ে খাদে লরি, হেলপার নিহত

নিয়ন্ত্রণ হারিয়ে খাদে লরি, হেলপার নিহত

ফাইল ছবি

নেত্রকোনার কলমাকান্দায় ইট বোঝাই লরি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে শাহ আলম (৩২) নামে এক হেলপার নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন লরির চালক রতন মিয়া (৩০)।

মঙ্গলবার দুপুরে উপজেলার বিশরাপাশা গিলাচৌকা গ্রামে এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। আইনি প্রক্রিয়া শেষে বিকেলে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয় বলে নিশ্চিত করেছেন থানার ওসি আবুল কামাল।

নিহত হেলপার শাহ আলম কলমাকান্দা সদর ইউনিয়নের চাঁনপুর গ্রামের মৃত-বাবুল মিয়ার ছেলে ও আহত চালক রতন চিনাহালা গ্রামের আবুল কাসেমের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, কলমাকান্দা সদর ইউনিয়নের কালিহালা এলাকার একটি ইটভাটা থেকে ইট নিয়ে বিশরপাশা সড়কের গিলাচৌকা এলাকার উদ্দেশে রওনা হয় লরিটি। পথে গিলাচৌকা ব্রিজে ওঠার সময় নিয়ন্ত্রণ হারিয়ে লরিটি উল্টে খাদে পড়ে যায়। এসময় লরিতে থাকা হেলপার শাহ আলম ঘটনাস্থলেই মারা যান। আহত হন চালক রতন মিয়া।

পরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে হাজির হয়ে শাহ আলমের মরদেহ উদ্ধার করে। এসময় আহত চালক রতন মিয়াকে উদ্ধার করে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।