আরাভের সন্ধান পেতে ডিবিকে সাহায্য করতে প্রস্তুত হিরো আলম

আরাভের সন্ধান পেতে ডিবিকে সাহায্য করতে প্রস্তুত হিরো আলম

সংগৃহীত

দুবাইয়ের স্বর্ণ ব্যবসায়ী আরাভ খানকে গ্রেফতার করতে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখাকে (ডিবি) সব ধরনের সহযোগিতা করবেন বলে জানিয়েছেন আশরাফুল আলম তথা হিরো আলম। এছাড়া তদন্তের স্বার্থে তাকে আবারো ডাকা হলে ডিবি কার্যালয়ে আসবেন বলেও জানান তিনি।

শনিবার দুপুরে ডিবি কার্যালয় থেকে বের হয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হিরো আলম এসব কথা বলেন।

এর আগে এদিন বিকেল ৫টার দিকে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিবি) কার্যালয়ে ব্যক্তিগত সমস্যার অভিযোগ নিয়ে অতিরিক্ত কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশিদের সাথে দেখা করেন হিরো আলম।

বহুল আলোচিত পুলিশ হত্যা মামলার আসামি ও পলাতক স্বর্ণ ব্যবসায়ী আরাভ খান সম্পর্কে হিরো আলম বলেন, তিনি আইনের প্রতি শ্রদ্ধাশীল। প্রয়োজনে তিনি ডিবিকে সাহায্য করবেন বা তথ্য দেবেন।

তিনি বলেন, আজও এ নিয়ে সামান্য কথা হয়েছে।

হিরো আলম আরো জানান, আরাভ খান যে পুলিশ হত্যা মামলার আসামি তা তার জানা ছিল না, এমনকি ডিবির পক্ষ থেকেও তাকে এ বিষয়ে কিছু জানানো হয়নি। তাই আরাভ খানের আমন্ত্রণে তিনি দুবাই গিয়েছিলেন।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, তিনি ডিবি কার্যালয়ে অভিযোগ জমা দিতে এসেছিলেন।

আলম আরো বলেন, ‘আপনারা দেখছেন চলচ্চিত্র জগতের কিছু লোক আমাকে নিয়ে অশালীন ভাষায় কথা বলছে। এর আগে কেউ আমাকে তিরস্কার করলেও আমি প্রতিবাদ করিনি। কিন্তু কিছু চলচ্চিত্র পরিচালক ও অভিনেতা-অভিনেত্রী আমার বিরুদ্ধে নানা ধরনের কথাবার্তা ছড়াচ্ছেন, তাই তাদের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছি।’

অভিযোগের বিষয়ে তিনি জানান, কয়েকজনের নাম উল্লেখ করে তিনি অভিযোগ করেছেন।

তিনি আরো বলেন, ‘এতে এমন ব্যক্তিদের নাম রয়েছে যারা আমার সম্পর্কে বিভিন্ন কথা বলেছেন। এছাড়াও, যারা ডিজিটাল প্ল্যাটফর্মে আমার বিষয়ে রিপোর্ট করেছেন তাদের নামও রয়েছে।’

হিরো আলম ডিবি প্রধানের প্রশংসা করে বলেন, ‘হারুন স্যার খুব ভালো মানুষ। তিনি আমার অভিযোগ শুনেছেন। সমস্যা সমাধানের আশ্বাস দিয়েছেন। আসন্ন নির্বাচনে তিনি আমাকে সাহায্য করবেন বলেও আশ্বাস দিয়েছেন।

’ সূত্র : ইউএনবি