ম্যানইউকে হারিয়ে তৃতীয় স্থানে নিউক্যাসেল

ম্যানইউকে হারিয়ে তৃতীয় স্থানে নিউক্যাসেল

ফাইল ছবি

ইংলিশ প্রিমিয়ার লিগে আবারও হোঁচট খেল ম্যানচেস্টার ইউনাইটেড। সেন্ট জেমস পার্কে রোববার (২ এপ্রিল) নিউক্যাসেলের বিপক্ষে ২-০ গোলে হেরে টেবিলের চতুর্থ স্থানে নেমে গেছে এরিক টেন হাগের দল।

প্রতিপক্ষের মাঠে রোববার রাতের ম্যাচে হারের ফলে ম্যানইউর দুঃসময় আরও দীর্ঘায়িত হলো। আন্তর্জাতিক বিরতির আগের দুই রাউন্ডে লিভারপুলের বিপক্ষে ৭-০ ব্যবধানে লজ্জার হারের পর সাউদাম্পটনের সঙ্গে গোলশূন্য ড্র করেছিল ক্লাবটি। তারই ধারাবাহিকতায় এবার নিউক্যাসেলের সঙ্গে হারের স্বাদ পেতে হলো রেড ডেভিলসদের।

এদিকে সেন্ট জেমস পার্কে ম্যাচের শুরু থেকেই ম্যানইউকে চাপে ধরেছিল নিউক্যাসেল ইউনাইটেড। দলটি প্রথমার্ধে ইউনাইটেডকে কোনো সুযোগই তৈরি করতে দেয়নি।

বিরতি থেকে ফিরে নিজেদের কিছুটা মেলে ধরেছিল ম্যানইউ। তবে তাতেও লাভ হয়নি। ম্যাচের ৬৫তম মিনিটে গোল করেন নিউক্যাসেলের মিডফিল্ডার জো উইলক। এরপর খেলার ৮৮তম মিনিটে কালাম উইলসন কিয়েরান ট্রিপারের ক্রস থেকে হেড করে গোল করে উইলসন নিউক্যাসলের নিশ্চিত জয় এনে দেন।

উল্লেখ্য, এই জয়ে ম্যানচেস্টার ইউনাইটেডকে টপকে লিগ টেবিলের তিনে উঠে এলো নিউক্যাসেল। ২৭ ম্যাচে দুই দলেরই পয়েন্ট ৫০। তবে গোল ব্যবধানে এগিয়ে আছে নিউক্যাসেল। এর আগে গত ফেব্রুয়ারিতে লিগ কাপের ফাইনালে নিউক্যাসেল হেরেছিল টেন হাগের দলের কাছে।