যাত্রীবাহী বাসে ডাকাতি, আহত ৭

যাত্রীবাহী বাসে ডাকাতি, আহত ৭

সংগৃহীত

টাঙ্গাইলের মধুপুর উপজেলায় যাত্রীবাহী বাসে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় প্রতিবাদ করতে গিয়ে আহত হয়েছেন প্রায় সাতজন।

মঙ্গলবার (৪ এপ্রিল) মধুপুর থানার ইনচার্জ (ওসি) মাজহারুল আমিন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমবার (৪ এপ্রিল) রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে। তবে আহতদের মধ্যে দুজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকী পাঁচজন প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি চলে গেছেন।

আহতরা হলেন, জামালপুর সদর উপজেলার মেষ্টা গ্রামের মসির উদ্দিনের ছেলে তারা মিয়া (৪০) ও সরিষাবাড়ী উপজেলার সাতপোয়া গ্রামের রবিউল ইসলামের স্ত্রী কাকলি বেগম (৩৫)।

পুলিশ ও বাসযাত্রীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা মাদারগঞ্জ স্পেশাল পরিবহনের যাত্রীবাহী বাসটি ঢাকা থেকে জামালপুরের মাদারগঞ্জ যাচ্ছিল। পথিমধ্যে গাজীপুরের চন্দ্র থেকে সাত থেকে আট জনের ডাকাত দল যাত্রীবেশে গাড়িতে ওঠে। এ সময় বাসটি মধুপুর উপজেলার দেওলাবাড়ি পার হলে ডাকাল দল বাসটির নিয়ন্ত্রণ নিয়ে নেয়। পরে তারা যাত্রীদের জিম্মি করে নগদ টাকা, মোবাইল ও স্বর্ণালংকার লুটে নেয়। এ সময় প্রতিবাদ করলে ডাকাত দল সাত যাত্রীকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। এক পর্যায়ে তারা মধুপুরের রক্তিপাড়ার উত্তর পাশে নরকোণা এলাকায় নেমে পালিয়ে যায়।

ওসি মাজহারুল আমিন বলেন, এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।