কওমি মাদরাসা শিক্ষাবোর্ড গওহরডাঙ্গার ফল প্রকাশ

কওমি মাদরাসা শিক্ষাবোর্ড গওহরডাঙ্গার ফল প্রকাশ

ফাইল ছবি

কওমি মাদরাসা শিক্ষাবোর্ড গওহরডাঙ্গার ফল প্রকাশ করা হয়েছে। সোমবার বোর্ডের সদর দফতর গোপালগঞ্জের গওহরডাঙ্গা মাদরাসা থেকে এই ফলাফল প্রকাশ করা হয়।

বোর্ডের সভাপতি বায়তুল মুকাররম জাতীয় মসজিদের খতিব ও গওহরডাঙ্গা মাদরাসার মুহতামিম আল্লামা মুফতি রুহুল আমিন ও গওহরডাঙ্গা মাদরাসার নায়েবে মুহতামিম মুফতি উসামা আমিন ফলাফল প্রকাশ অনুষ্ঠানে অনলাইনে যুক্ত ছিলেন।

ফলাফলে পাসের হার ৯০.৩৮। মুমতাজ ৩৫. ৯৫। জায়্যিদ জিদ্দান ২৫. ৭৯। জায়্যিদ ১৫.৭৪। মকবুল ১২. ৯। রাসিব ৯.৬২।
ফজিলত জামাতে পাসের হার ৮৬.৫ %, মুমতাজ ১১.১%। সানবিয়ায়ে উলিয়া জামাতে পাসের হার ৬৯.১১%, মুমতাজ ৮.৬%, সানাবিয়ায়ে আম্মাহ জামাতে পাসের হার ৭৫.৪৭%, মুমতাজ ১১.৬৮%।

মুতাওয়াসসিতা জামাতে পাসের হার ৮৩.৯৪%, মুমতাজ ২৩.৮৪%।  ইবতিদাইয়্যাহ জামাতে পাসের হার ৮৮.২%, মুমতাজ ২৬.৯২%। হিফজ খতমি গ্রুপে পাসের হার ৯৮.৩৩ %, মুমতাজ ৪৮.৮৫%। ১৫ পারা গ্রুপে পাসের হার ১-১৫ পাস ৯৪.১৪% মুমতাজ ৩৪.৩৮% ১৫ পারা গ্রুপ ১৬-৩০ পারা গ্রুপে পাস ৯৫.৫২%, মুমতাজ ৪৭.৭২%। কেরাত ইজরা পাসের হার ৯৮.৩%, মুমতাজ ৫৬.১৭%।

মুফতি রুহুল আমিন শিক্ষার্থীদের শুভ কামনা জানান এবং আগামী দিনে যোগ্য আলেম হয়ে জাতির সামনে সঠিক বিষয় তুলে ধরবে এবং শান্তি প্রতিষ্ঠায় ও দেশ গঠনে ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বোর্ডের মহাসচিব মাওলানা শামছুল হক, মাওলানা আবদুল্লাহ, মাওলানা হায়াত আলী, পরীক্ষা নিয়ন্ত্রক মুফতি নুরুল ইসলাম, মাওলানা রেজাউল হক, মুফতি মোহাম্মদ তাসনীম প্রমুখ।