ট্রক্টর ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুই বরযাত্রী নিহত

ট্রক্টর ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুই বরযাত্রী  নিহত

ছবি: সংগৃহীত

ডোমার উপজেলায়  ট্রাক্টর ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুইজন বরযাত্রী নিহত হয়েছে। আহত হয়েছে আরো ছয় জন বরাযত্রী। মঙ্গলবার রাতে ডোমার-দেবীগঞ্জ সড়কের পাগলাবাজার আমতলী এলাকায় সংঘর্ষে এ ঘটনা ঘটে ।

নিহতরা হলেন, রুনা বেগম (৩৫) ও সকিনা খাতুন (৫০)। তারা বর গোলাম রব্বানীর আত্মীয়। আহতরা হলেন হামিদা বেগম (৪০), মজিদ ইসলাম (৩৫), জয়িতা আক্তার (১২), জান্নাত আক্তার (১০), লতিফা বেগম (২২)। সবার বাড়ি উপজেলার বোড়াগাড়ি ইউনিয়নের লালার খামার এলাকায়।

দুর্ঘটনায় আহতরা জানায়, পাশ্ববর্তী দেবীগঞ্জ উপজেলার তিস্তার হাট এলাকায় নফর উদ্দিনের ছেলে গোলাম রাব্বানীর বিয়ে শেষে রাতে নববধূ নিয়ে বর যাত্রীর চারটি মাইক্রোবাসে ডোমারের বাড়ির উদ্দ্যেশে ফিরছিল। পথে পাগলাবাজার আমতলী এলাকায় একটি ট্রাক্টর বর যাত্রীর গাড়ি বহরের একটি মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুছড়ে পাশ্ববর্তী খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই রুনা বেগম মারা যান। দ্রুত এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের সদস্যরা সাতজনকে উদ্ধার করে দেবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এসময় সখিনা ও হমিদার অবস্থা আশঙ্কাজনক হলে তাদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাতেই সখিনা বেগম মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ডোমার থানার অফিসার্স ইনচার্জ মোঃ মোস্তাফিজার রহমান জানান, ঘাতক ট্রাক্টর ও চালককে দ্রুত সময়ের মধ্যে আটক করা হবে।