শাকিব খানের নামে মামলা করলেন প্রযোজক

শাকিব খানের নামে মামলা করলেন প্রযোজক

ফাইল ছবি

ঢালিউড অভিনেতা শাকিব খান ও প্রযোজক রহমত উল্লাহ একে অপরের নামে মামলা ঠুকেছেন। রোববার (১৩ এপ্রিল) ঢাকার সিএমএম কোর্টে মো. রশিদুল আলমের আদালতে শাকিব খানের বিরুদ্ধে দণ্ডবিধির ৪৯৯/৫০০/৫০১ ধারায় মানহানির মামলা করেন এই প্রযোজক। মামলা নম্বর: সিআর-২৪৯/২৩ (রমনা)।

পুলিশের বিশেষ শাখা পিবিআইকে মামলাটির তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত। বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেন প্রযোজক রহমত উল্লাহ ও তার আইনজীবী ড. মো. তবারক হোসেন ভূঁইয়া।

এর আগে শাকিব খানের বিরুদ্ধে ১৫ মার্চ ধর্ষণ, অসদাচরণ, মিথ্যা আশ্বাসের অভিযোগ এনেছিলেন রহমত উল্লাহ। এ বিষয়ে শিল্পী সমিতিতে লিখিত অভিযোগ করেন তিনি।

এ ঘটনার পরই রহমত উল্লাহকে ‘ভুয়া’ প্রযোজক বলে মন্তব্য করেন শাকিব। সেই সঙ্গে তার বিরুদ্ধে একাধিক মামলা করবেন বলেও জানান এ নায়ক।

এরপরই চাঁদাবাজি ও প্রাণনাশের হুমকির অভিযোগ এনে প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে মামলা করেন শাকিব খান। সে সময় আদালত শাকিবের জবানবন্দি গ্রহণ করে রহমত উল্লাহকে আগামী ২৬ এপ্রিল আদালতে হাজির হতে সমন জারি করেন। এবার শাকিবের বিরুদ্ধে পাল্টা মামলা ঠুকে দিলেন রহমত উল্লাহ।অস্ট্রেলিয়াপ্রবাসী প্রযোজক রহমত উল্লাহ নির্মিতব্য

‘অপারেশন অগ্নিপথ’ সিনেমাটির প্রযোজক। এ ছবিতে কেন্দ্রিয় চরিত্রে ছিলেন শাকিব। এ সিনেমা ঘিরেই শাকিব-রহমত উল্লাহর দ্বন্দ্ব।