কটাক্ষের জবাব দিলেন সামান্থা

কটাক্ষের জবাব দিলেন সামান্থা

সামান্থা

সবশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘শকুন্তলম’ মুখ থুবড়ে পড়ায় নিন্দুকেরা নিয়েছিলেন সামান্থার পিছু। তার ক্যারিয়ার শেষ বলে কটাক্ষ করেছিলেন দক্ষিণি পরিচালক চিত্তবাবু। সেই কথায় সমর্থন দিয়েছিলেন অনেকে। এবার বিষয়টি নিয়ে সরব হলেন সামান্থা। দিলেন জবাব। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন সামান্থা। সেখানে গুগলের একটি স্ক্রিনশট পোস্ট করেছেন তিনি। গুগলকে সামান্থা প্রশ্ন করেছিলেন, ‘কারও কানে এত চুল কী কারণে গজায়?’ গুগলের উত্তর, ‘টেস্টোস্টেরনের মাত্রা বৃদ্ধি পেলে কানের ভিতরে ও বাইরে চুল গজায়।’

এদিকে প্রযোজক-পরিচালক চিত্তবাবুর ছবি দেখলেই বোঝা যায়, তার মাথায় চুল না থাকলেও, দুই কানে চুলের কমতি নেই। তা থেকেই অনুরাগীদের ধারণা, নাম উল্লেখ না করলেও চিত্তবাবুকেই কটাক্ষ করেছেন সামান্থা।

তবে এ নিয়ে চিত্তবাবু কোনো মন্তব্য করেননি। কদিন আগে সামান্থার ক্যারিয়ার শেষ উল্লেখ করে তিনি বলেছিলেন, একজন স্টার হিসেবে সামান্থার ক্যারিয়ার শেষ। বর্তমানে খুব নিম্নস্তরে ছবির প্রমোশন করছেন সামান্থা। বিবাহ বিচ্ছেদের পর তিনি ও ওয়ান্টামা আইটেম ডান্স করেন।

তিনি আরও বলেছিলেন, সামান্থা এই আইটেম ডান্স করেছিলেন কেবল তার খরচ তোলার জন্য। অভিনেত্রী হিসেবে পরিচিতি হারানোর পর তিনি এখন যা পাচ্ছেন তাই করছেন। অভিনেত্রী হিসেবে তার ক্যারিয়ার শেষ। আর কোনোদিন ঘুরে দাঁড়াতে পারবেন না সামান্থা। এবার তিনি যা পাচ্ছেন, সেই প্রস্তাবই গ্রহণ করা উচিত তার।

যদিও ট্রলিংকে খুব একটা গুরুত্ব দিতে পছন্দ করেন না সামান্থা। তাই হয়তো কয়েকদিন চুপ ছিলেন। কিন্তু হয়তো ক্যারিয়ার নিয়ে কথা বলায় নিতে পারেননি। তাই ইটের বদলে পাটকেল মারলেন চিত্তবাবুকে।