নওগাঁয় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১৮

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১৮

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১৮

নওগাঁর মহাদেবপুরে এক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ১৮ জন। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে চকগৌরী বাজারের পশ্চিমে দিকে বেলঘরিয়া মোড়ে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন পিকআপচালক আব্দুল গণি (৩৫) ও হারুন অর রশীদ (৪০)। আব্দুল গনি উপজেলার খাজুর ইউনিয়নের জয়পুর গ্রামের মরহুম জানে বক্সের ছেলে। আর হারুন উপজেলার জয়পুর ডাঙ্গাপাড়া গ্রামের মরহুম সমশের আলীর ছেলে।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে চকগৌরী বাজারের পশ্চিমে বেলঘরিয়া মোড়ে একটি পিকআপের সাথে বিপরীত দিক থেকে আসা একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে পিকআপ চালক আব্দুল গণির মৃত্যু হয়। সংবাদ পেয়ে সাথে সাথেই থানা পুলিশ ও ফায়ার সার্ভিস টিম ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে। এ সময় গুরুতর আহত হয় ১৮ জন যাত্রী। স্থানীয়রা এগিয়ে এসে তাদের নওগাঁ সদর হাসপাতালে নেয়। পথিমধ্যে আরো একজনের মৃত্যু হয়।

অন্য আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে আরো পাঁচ থেকে ছয়জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের মধ্যে দু’জনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে আর অন্যদের স্বজনরা এখনো হাসপাতালে না আসায় তাদের এখানেই চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানান জরুরি বিভাগের চিকিৎসক ডা. রাকিব হোসেন।