ছেলের লাঠির আঘাতে মায়ের মৃত্যু

ছেলের লাঠির আঘাতে মায়ের মৃত্যু

প্রতীকী ছবি

বগুড়া সারিয়াকান্দিতে ছেলের লাঠির আঘাতে কাজলী বেগম ওরফে ময়না বেগম (৭০) নামের এক মায়ের মৃত্যু হয়েছে। ময়না বেগম উপজেলার কুতুবপুর ইউনিয়নের বড় কুতুবপুর গ্রামের মৃত সিদ্দিক প্রামাণিকের স্ত্রী।

জানা যায়, গত বৃহস্পতিবার সকালে ময়নার ছোট ছেলে মোমিন মিয়া (৪২) তার মেয়ে মৌসুমিকে শাসন করতে লাঠি হাতে নিয়ে তাড়া করেন। তখন নাতনিকে বাঁচাতে ময়না বেগম এগিয়ে এলে মোমিন তার হাতে থাকা লাঠি দ্বারা মায়ের মাথায় আঘাত করেন। এতে ময়না বেগম গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে কুতুবপুর বাজারের একজন পল্লী চিকিৎসকের কাছে নিয়ে যান। চিকিৎসক ময়না বেগমের মাথায় ৭ টি সেলাই দিয়ে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বেলা ১১ টায় মারা যান তিনি।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী জানান, নিহতের পরিবার তথ্য গোপন করতে লাশ তার বাবার বাড়িতে নিয়ে দাফনের চেষ্টা করছিল। এরপর গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দুপুরে ময়না বেগমের লাশ তার বাবার বাড়ি একই ইউনিয়নের শোলারতাইড় গ্রাম থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া হাসপাতালে পাঠানো হয়েছে।