গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৪ জনের

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৪ জনের

প্রতিকী ছবি

গোপালগঞ্জে বাস ও নসিমনের সংঘর্ষে তিন কাঁচামাল ব্যবসায়ী এবং অপর এক দুর্ঘটনায় মোটরসাইকেলচালক ক্ষুদ্র স্বর্ণ ব্যবসায়ী নিহত ও তার ছেলে মারাত্মক আহত হয়েছেন।

শুক্রবার রাতে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার সোনাসুর এলাকার দুর্ঘটনায় নিহত হন তিন কাঁচামাল ব্যবসায়ী। অপর দুর্ঘটনাটি ঘটে গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের উত্তর ভেন্নাবাড়ি এলাকায়।

কাশিয়ানীর ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশের পরিদর্শক মো. শরিফুল ইসলাম জানান, সদর উপজেলার তালাবাজার থেকে কাঁচামাল বিক্রি শেষ করে চার ব্যবসায়ী নসিমনযোগে সদর উপজেলার আন্দারকোটা গ্রামের বাড়িতে ফিরছিলেন। এ সময় নসিমনটি ঢাকা-খুলনা মহাসড়কের সোনাসুর এলাকায় পৌঁছলে বিপরীতমুখী খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ফাল্গুনী পরিবহণের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নসিমনটি ছিটকে মহাসড়কের পাশে খাদে পড়ে গেলে ঘটনাস্থলে ব্যবসায়ী ও নসিমনচালক দিনেশ অধিকারী (৫৫) নিহত হন। 

খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আহত দুজনকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠালে সেখানে অপর ব্যবসায়ী সঞ্জয় বৈরাগী (৩৫) ও মিহির বৈরাগীকে (৩৮) কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের উত্তর ভেন্নাবাড়ী এলাকায় মোটরসাইকেল ও ট্রাকের সংঘর্ষে মোটরসাইকেলের চালক শংকর বালা (৪৫) ও তার ছেলে রুদ্র বালা (৯) মারাত্মক আহত হয়।

তাদেরকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে দুজনের অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে চিকিৎসক। পথিমধ্যে মুকসুদপুরে এলাকায় পৌঁছলে শংকর বালা মারা যান। তার ছেলে রুদ্র বালাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় নেওয়া হয় বলে জানিয়েছেন স্বজনরা।