মঞ্চে মাতলামির বিষয়ে মুখ খুললেন নোবেল

মঞ্চে মাতলামির বিষয়ে মুখ খুললেন নোবেল

মঞ্চে মাতলামির বিষয়ে মুখ খুললেন নোবেল

ফুলবাড়ী ডিগ্রি কলেজের মঞ্চে মাতলামির বিষয়ে মুখ খুলেছেন নোবেল। রংপুর বিভাগীয় পত্রিকাকে দেয়া এক অডিও সাক্ষাৎকারে তিনি বলেন, সেদিন মঞ্চে উঠার আগে কয়েক পেগ মদ পান করেছি। সেটা আয়োজকরা সরবরাহ করেছিলেন।

ওই অডিও সাক্ষাৎকারে তিনি আরো বলেন, সেদিন অনেকটা পথ জার্নি করে গিয়েছিলাম। আমি ডিহাইড্রেড হয়ে গিয়েছিলাম। আমি মাতাল ছিলাম না। যেকোনোভাবেই হোক, একটা দুর্ঘটনা ঘটে গেছে। আমি সেটা রিকভার করে উঠতে পারিনি। ফলে আমার বডি ল্যাঙ্গুয়েজ বা কথায় সেখানকার হাজার হাজার শ্রোতা কষ্ট পেয়েছেন। আমি সবার কাছে হাতজোড় করে ক্ষমাপ্রার্থী। এমন ঘটনা আর ঘটবে না।

তিনি আরো বলেন, আসলে পরিস্থিতি অতটা খারাপ হয়নি, যতটা মানুষ তুলে ধরেছে। শুধুমাত্র একটা বোতল ছুঁড়ে মেরেছিল। সেটার পানি এসে আমার গায়ে লেগেছে। এতটাই আমি বলতে পারব। এমন না যে, আমি হিতাহিত বোধশূন্য ছিলাম।অডিও সাক্ষাৎকারটি সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন করে সমালোচনার জন্ম দিয়েছে। মঞ্চে উঠার আগে মদ সরবরাহের কারণে আয়োজকদের ধুয়ে দিচ্ছেন নেটিজেনরা।

তবে আয়োজকরা মদ সরাহের কথা অস্বীকার করেছন। আয়োজক কমিটির সদস্য সচিব ও ফুলবাড়ি জছিমিয়া মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবেদ আলী জানান, আয়োজকদের পক্ষ থেকে নোবেলকে মদ সরবরাহের কোন প্রশ্নই আসে না। এটা সম্ভবও না। কোথায়, কিভাবে নোবেল মদ পেয়েছেন এবং পান করেছেন, তা আমাদের জানা নেই। তবে সেদিন তিনি মদ পান করে স্টেজে উঠেছেন, এটা সত্য। এর জন্য আমারা অত্যন্ত লজ্জিত এবং দুঃখিত।

উল্লেখ্য, কুড়িগ্রাম ফুলবাড়ি ডিগ্রি কলেজের ৫০ বছর পূর্তি উপলক্ষে সূর্বণজয়ন্তী উদযাপনের সাংস্কৃতিক অনুষ্ঠানে কণ্ঠশিল্পী নোবেল গান গাওয়ার জন্য আমন্ত্রিত ছিলেন। গান গাওয়ার জন্য মঞ্চে উঠেই মাতলামি শুরু করেন তিনি। এ সময় তাকে উদ্দেশ করে দর্শকরা জুতা ও পানির বোতল নিক্ষেপ করে। পরে সামাজিক যোগাযোগমাধ্যম ও সংবাদ মাধ্যমে বিষয়টি ছড়িয়ে পড়ে।