৪০০ মিলিয়ন ডলারে সৌদি আরব যাচ্ছেন মেসি!

৪০০ মিলিয়ন ডলারে সৌদি আরব যাচ্ছেন মেসি!

আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসি

আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী ফুটবলার লিওনেল মেসিকে সৌদি প্রো লিগে খেলার জন্য বার্ষিক ৪০০ মিলিয়ন ডলারের প্রস্তাব দেয়া হয়েছে বলে খবর পাওয়া গেছে। আর এর মাধ্যমে তিনি আয়ের দিক থেকে ক্রিস্টিয়ানো রোনালদোকেও ছাড়িয়ে যাবেন।

টেলিগ্রাফ পত্রিকায় প্রকাশিত খবর অনুযায়ী, মেসি প্যারিস সাঁ-জাঁ (পিএসজি) ক্লাব ত্যাগ করে চলতি গ্রীষ্মেই ফ্রি অ্যাজেন্ট হতে যাচ্ছেন।

উল্লেখ্য, বিনা অনুমতিতে সৌদি আরব সফর করায় পিএসজি মেসিকে সাসপেন্ড করেছে। সোমবার তিনি টিমমেটদের সাথে ট্রেনিং না করে সৌদি আরবের বিভিন্ন স্থান ঘুরে দেখেন। এটি ছিল সৌদি আরবের পর্যটন দূত হিসেবে তার ভূমিকা পালনের অংশবিশেষ। এসময় তিনি আরব ঘোড়া জাদুঘরও পরিদর্শন করেন।

খবরে বলা হচ্ছে, চলতি মওসুমের পর তিনি সৌদি আরবে পাড়ি জমাবেন। তাকে সৌদিরা ৪০০ মিলিয়ন ডলারের প্রস্তাব দিয়েছে বলে গুঞ্জন রয়েছে। তিনি এই প্রস্তাব গ্রহণ করে সৌদি প্রো লিগে যোগ দেবেন।

উল্লেখ্য মেসির প্রতিদ্বন্দ্বী ক্রিস্টিয়ানো রোনালদো ২০০ মিলিয়ন ডলারে গত জানুয়ারি মাসে সৌদি ক্লাব আন নাসেরে যোগ দিয়েছেন। এর মাধ্যমে তিনি ফুটবল ইতিহাসে সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত খেলোয়াড় এবং ২০২৩ সালে সর্বোচ্চ আয়কারী ক্রীড়াবিদ হয়েছেন।

সূত্র : মিডল ইস্ট মনিটর