দেবহাটায় পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু

দেবহাটায় পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু

প্রতীকী ছবি

সাতক্ষীরার দেবহাটা উপজেলার পারুলিয়ায় পানিতে ডুবে রিপন হোসেন (৪), জাবির হোসেন (৪) ও রুহুল আমিন (৭) নামে তিন শিশুর মৃত্যু হয়েছে।

সোমবার (৮ মে) ইউনিয়নের দক্ষিণ কোমরপুর এবং সখিপুর ইউনিয়নের তিলকুড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পারুলিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের গ্রামপুলিশ আবদুল কাদের জানান, দক্ষিণ কোমরপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে রিপন হোসেন এবং তার প্রতিবেশী বিল্লাল হোসেন বাবুর ছেলে জাবির হোসেন পানিতে ডুবে মারা গেছে। বিকাল ৪টার দিকে ওই দুই শিশু বাড়ির পাশে মাছের ঘেরে খেলছিল। তাদের না পেয়ে জাবেরের মা শিশুদের খোঁজ করতে গিয়ে রিপনকে পানিতে ভাসতে দেখে চিৎকার দিয়ে ওঠেন। পরে স্থানীয়রা দুই শিশুকে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সখিপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড ইউপি সদস্য শেখ মোয়াজ্জেম হোসেন জানান, দক্ষিণ সখিপুর প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী তিলকুড়া গ্রামের আইয়ুব আলীর ছেলে রুহুল আমিন স্কুল ছুটির পর বাড়িতে ফিরে বাড়ির পাশের পুকুরে গোসল করতে যায়। এ সময় হঠাৎ পানিতে ডুবে যায়। পরে হাসপাতালে নেওয়ার পর শিশুটিকে মৃত ঘোষণা করা হয়।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ ওবায়দুল্লাহ জানান, পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। অভিযোগ না থাকায় মরদেহগুলো তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।