কুড়িগ্রামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

কুড়িগ্রামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

কুড়িগ্রামের রাজারহাটের ওমর পান্থাবাড়ী ইউনিয়নের ঘুমারু ভিমশীতলায় জমির আইলের পাশে থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সন্ধ্যায় তার মরদেহ উদ্ধার করা হয়। 

এর আগে স্থানীয়রা তার মরদেহ রবিবার সকাল ১১টার দিকে দেখতে পান। মৃত ব্যক্তি ঘুমারু উপজেলার ভিমশীতলা গ্রামের মৃত জহুর উদ্দিনের ছেলে আজিজুল হক খন্দকার। এ ঘটনায় সোমবার দুপুরে রাজারহাট থানায় মৃতের ভাই ইদ্রিস আলী খন্দকার ৩জনের নামে ও অজ্ঞাত আরো কয়েকজনকে আসামি করে রাজারহাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

স্থানীয়রা জানান, মৃত আজিজুল ইসলামের ১ ছেলে ও ২ মেয়ে ছিল। গত ৫ দিন আগে ছেলে শফিকুল ইসলামের (২৫) স্ত্রী জবা খাতুন (২২) কে পারিবারিক কারনে শ্বশুড় আজিজুল ইসলাম মারধর করেন। এ কলহের জেরে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। 

তবে তার পরিবারের সদস্যরা জানান, মৃত আজিজুল ইসলাম একজন হাঁপানি রোগী ছিলেন। থানার অভিযোগ সুত্রে ও পুলিশ জানায়, রবিবার সকাল ১১টায় আজিজুল হক খন্দকারের মরদেহ স্থানীয়রা ঘুমারু ভিমশীতলা গ্রামের একটি জমির আইলের পাশে পড়ে থাকতে দেখেন। পরে তারা সে মরদেহ উদ্ধার করে স্বাভাবিক মৃত্যুর কথা বলে দাফনের মাইকিং করতে থাকেন। এরই মধ্যে রবিবার বিকেলে পুলিশকে স্থানীয়রা খবর দিলে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে। তবে মৃতের গায়ে আঘাতের চিহ্ন থাকায় ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে।

এ ব্যাপারে রাজারহাট থানার ওসি আব্দুল্লা হিল জামান জানান, সোমবার দুপুরে এ নিয়ে থানায় হত্যা মামলা করেন মৃতের ভাই। তদন্ত সাপেক্ষে দোষীদের চিহ্নিত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।