আওয়ামী লীগের প্রতিনিধি দল চীনে যাচ্ছে

আওয়ামী লীগের প্রতিনিধি দল চীনে যাচ্ছে

সংগৃহীত

ক্ষমতাসীন আওয়ামী লীগের ১৭ সদস্য বিশিষ্ট একটি প্রতিনিধি দল আগামী ২২ মে চীন সফরে যাচ্ছে। চায়না কমিউনিস্ট পার্টির আমন্ত্রণে সেদেশে যাচ্ছে দলটি। চীন সফরের বিষয়টি উপ-দপ্তর বিষয়ক সম্পাদক সায়েম খান নিশ্চিত করেছেন।

সফর উপলক্ষ্যে বৃহস্পতিবার রাতে আওয়ামী লীগের প্রতিনিধি দল চীনা রাষ্ট্রদূতের কার্যালয়ে ফিঙ্গার প্রিন্ট দিয়েছেন বলে একাধিক নেতা জানিয়েছেন। পরে রাষ্ট্রদূতের বাসায় নৈশভোজে অংশ নিয়েছেন দলটির নেতারা।

চীন সফরের বিষয়টি উপ-দপ্তর বিষয়ক সম্পাদক সায়েম খান নিশ্চিত করেছেন।

আওয়ামী লীগ সূত্রে জানা যায়, আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খানের নেতৃত্বে ১৭ সদস্য বিশিষ্ট আওয়ামী লীগের একটি দল চীন যাচ্ছেন। তারা হলেন- আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ধর্ম বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাপা, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, উপ দপ্তর বিষয়ক সম্পাদক সায়েম খান, সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ, কেন্দ্রের কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকেট সুফরা বেগম রুমি, গ্লোরিয়া সরকার ঝর্ণা, পারভীন জামান কল্পনা, আনোয়ার হোসেন, শাহাবুদ্দিন ফরাজী, আজিজুস সামাদ আজাদ ডন, আন্তর্জাতিক বিষয়ক উপ কমিটির সদস্য তরুণ কান্তি দাস ও এ কে ফাইজুল হক রাজু।