গোয়াইনঘাটে ভারতীয় আমদানি নিষিদ্ধ বিড়িসহ যুবক গ্রেফতার

গোয়াইনঘাটে ভারতীয় আমদানি নিষিদ্ধ বিড়িসহ যুবক গ্রেফতার

ছবি: প্রতিনিধি

সিলেটের গোয়াইনঘাট উপজেলায় ভারতীয় আমদানি নিষিদ্ধ ৫০ হাজার পিস ‘জীবন বিড়ি’ সহ এক যুবককে গ্রেফতার করেছে গোয়াইনঘাট থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৮ মে) গোপন সংবাদের ভিত্তিতে এসআই মিহির চন্দ্র দাস, এএসআই আরিফ ও সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে গোয়াইনঘাট থানা এলাকার পশ্চিম জাফলং ইউনিয়নের অন্তর্গত পন্নগ্রাম সাকিনস্থ পলাশের ঘাট নামক আসামি খয়রুল আমিন (২৫) নামীয় অপরাধীকে গ্রেফতার করা হয়।

এসময় তার নিকট হইতে ভারতীয় আমদানি নিষিদ্ধ ৫০ হাজার পিচ জীবন বিড়ি উদ্ধারপূর্বক জব্দ করা হয়। ধৃত অপরাধী মনাইকান্দি গ্রামের আলাউদ্দিনের ছেলে। এ ঘটনায় ধৃত আসামীর বিরুদ্ধে গোয়াইনঘাট থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ কেএম নজরুল জানান, অপরাধ দমনে আমাদের প্রচেষ্টা অব্যাহত রয়েছে। মাদক চালান ও অপরাধী গ্রেফতারও টিম গোয়াইনঘাট থানার চলমান মাদক বিরোধী অভিযানের ধারাবাহিক অংশ। এছাড়া রাজস্ব ফাঁকি দিয়ে কেউ অবৈধভাবে নিষিদ্ধ পাতার বিড়ি বিক্রি ও বাজারজাত করলে তার বিরুদ্ধে আইননানুক ব্যবস্থা গ্রহন করা হবে।

এ বিষয়ে সিলেট জেলা পুলিশের মিডিয়া কর্মকর্তা শ্যামল বণিক সত্যতা নিশ্চিত করে বলেন, তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।