আজ ঢাকা মহানগর দক্ষিণের প্রতিটি থানায় আওয়ামী লীগের বিক্ষোভ

আজ ঢাকা মহানগর দক্ষিণের প্রতিটি থানায় আওয়ামী লীগের বিক্ষোভ

ফাইল ছবি

আজ সোমবার ঢাকা মহানগর দক্ষিণের প্রতিটি থানায় বিক্ষোভ মিছিল কর্মসূচি পালন করবে আওয়ামী লীগ। বিকাল ৩টার দিকে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে এই কর্মসূচির ঘোষণা দেওয়া হয়েছে।

রবিবার রাতে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দফতর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

এর আগে, আওয়ামী লীগের পক্ষ থেকে সারাদেশে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের নির্দেশ দেওয়া হয়। আওয়ামী লীগের কেন্দ্র থেকে এ নির্দেশের পর ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সব থানায় এ বিক্ষোভ মিছিলের কর্মসূচি ঘোষণা করে।

এর আগে আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ প্রকাশ্য জনসভায় আওয়ামী লীগের সভাপতি এবং বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সোমবার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দেশের সব জেলা, মহানগর, উপজেলায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালিত হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সংগঠনের সর্বস্তরের নেতাকর্মী ও সমর্থকদের এই কর্মসূচি যথাযথভাবে পালনের জন্য সাংগঠনিক নির্দেশ দিয়েছেন।