বৃত্তি ও সনদ বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হলো দি স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের

বৃত্তি ও সনদ বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হলো দি স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের

বৃত্তি ও সনদ প্রাপ্ত একঝাঁক শিক্ষার্থী।

'মেধা ও মননে উন্নত প্রজন্ম বদলে দিবে বিশ্ব’ এই স্লোগানকে সামনে রেখে  দি স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশের বৃত্তি ও সনদ বিতরণ অনুষ্ঠান -২০২৩ সম্পন্ন হয়েছে।

গতকাল শুক্রবার সকালে রাজধানীর সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশন হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) সাবেক ভাইস চ্যান্সেলর মেজর জেনারেল (অব.) সালাহ উদ্দিন মিয়াজি। ফাউন্ডেশনের সভাপতি অধ্যাপক ডা. চৌধুরী মাহমুদ হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ডিবেট এসোসিয়েশনের সভাপতি, সুপ্রিম কোর্টের আইনজীবী আল মামুন রাসেল এবং বিশিষ্ট সাংবাদিক ও সঙ্গীতশিল্পী আমিরুল মোমেনিন মানিক।

প্রধান অতিথির বক্তব্যে মেজর জেনারেল (অব.) সালাহ উদ্দিন মিয়াজি বলেন, ‘শিক্ষার্থীদের একাডেমিক পড়ালেখার পাশাপাশি ধর্মীয় শিক্ষায় শিক্ষিত হতে হবে। নৈতিকতা না থাকলে যত বড় শিক্ষিত হোন না কেন দিনশেষে তা কোনো কাজে আসবে না।

এসএ টেলিভিশনের প্রোগ্রাম পরিচালক আবদুর রউফের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ফাউন্ডেশনের বর্তমান পরিচালক জাকির হোসেন, সদস্য সচিব সালাউদ্দিন মাহমুদসহ বিভিন্ন অঞ্চল ও জোন পরিচালকবৃন্দ।

প্রসঙ্গত, ১৯৯৪ সালে প্রতিষ্ঠিত হয় দি স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশন। শিক্ষার্থীদের কল্যাণে শিক্ষার্থীবান্ধব নানাবিধ কর্মসূচির মধ্যে বৃত্তি প্রকল্প সংগঠনের সবচেয়ে বড় কর্মসূচি।