আল হিলালকে অপেক্ষা করতে বললেন মেসি

আল হিলালকে অপেক্ষা করতে বললেন মেসি

লিওনেল মেসি

ফরাসি ক্লাব পিএসজি থেকে নিশ্চিত হয়েছে লিওনেল মেসির বিদায়। নানা রকম জল্পনা-কল্পনা আর গুঞ্জন ডালপালা মেলেছে তার পরবর্তী গন্তব্য নিয়ে। নিজের প্রিয় ক্লাব বার্সেলোনায় ফেরার ইচ্ছা প্রকাশ করেছেন অনেকবার। কিন্তু কাতালান ক্লাবটির আর্থিক সঙ্কটের কারণে আলবিসেলেস্তে অধিনায়কের ঘরে ফেরা নিয়ে সংশয় আছে।

এদিকে সৌদি ক্লাব আল হিলাল দিয়ে রেখেছে বিশাল অঙ্কের প্রস্তাব। এরই মাঝে মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসি জানিয়েছেন, বার্সেলোনায়ই ফিরতে চান মেসি, মিলেছে লা লিগার সবুজ সঙ্কেতও। তবুও নিশ্চিত করে এখনো কিছুই জানায়নি কোনো পক্ষই। তবে, এ খবর বার্সায় মেসির ফেরা হয়তো একরকম নিশ্চিতই কারণ আল হিলালকে অপেক্ষা করতে বলেছেন মেসি।

প্রো লিগে মেসিকে খেলানোর জন্য মরিয়া আল হিলাল। বিশ্বকাপজয়ী এ আর্জেন্টাইনকে দলে ভেড়াতে দিয়ে রেখেছে প্রায় ৫০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব। এদিকে, গোল ডট কমের এক খবরে বলা হয়েছে, আল হিলাল কে ২০২৪ সাল পর্যন্ত অপেক্ষা করতে বলেছেন মেসি।

গোল ডট কম সূত্রের বরাত দিয়ে বলেছে, মঙ্গলবারে সৌদি ক্লাবটির কর্মকর্তাদের সাথে একটি মিটিং করেছে মেসির ক্যাম্প। সে মিটিং এ ফুটবল যাদুকরের সৌদি লিগে যোগদান ২০২৪ সাল পর্যন্ত স্থগিত করতে বলেছে তারা। তবে এ অনুরোধে বেশ বিস্মিত হয়েছে আল হিলাল কর্তৃপক্ষ।

গোলের প্রতিবেদনে জানা যায়, মেসির ক্যাম্পের এমন প্রস্তাবে আল হিলাল বলেছে, পরের বছর মেসির জন্য একই রকম প্রস্তাব থাকবেনা যা বর্তমানে বছরে প্রায় ৫০০ মিলিয়ন ইউরো। এদিকে গতকাল সন্ধ্যায় আন্তর্জাতিক গণমাধ্যমের খবর অনুযায়ী, স্পেনে বার্সেলোনা সভাপতি লাপোর্তোর সঙ্গে দেখা করেছেন মেসির বাবা।

মেসিকে দলে ভেড়াতে সব ধরনের প্রস্তুতি নিয়ে রেখেছে কাতালান ক্লাবটি। লা লিগার ট্রান্সফার ইন্ডোর নিয়ম অনুসারে সব ধরনের পরিকল্পনা ও শর্ত বার্সেলোনা পূরণ করতে সক্ষম বলে জানিয়েছে। কাতালান ক্লাবটির পরিকল্পনার অনুমোদন দিয়েছে লা লিগা। যা বার্সাকে আবার খেলোয়াড়দের স্বাক্ষর করার অনুমতি দেবে। লিওনেল মেসিকে দলে ভেড়াতে বার্সেলোনার সব থেকে কঠিন বাধা ছিল তাদের ফান্ড। এবার স্প্যানিশ ক্লাবটি তাদের সুপারস্টারকে দলে ফেরাতে সব ধরনের পরিকল্পনা সম্পন্ন করেছে বলে জানা গিয়েছে। এবার আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষায় মেসি ভক্তরা। এখন শেষ পর্যন্ত কোথায় হতে চলেছে মেসির পরবর্তী গন্তব্য তা হয়তো জানা যাবে কয়েকদিনের মধ্যেই।