পাবনায় শ্বাসকষ্টজনিত সমস্যায় একজনের মৃত্যু

পাবনায় শ্বাসকষ্টজনিত সমস্যায় একজনের মৃত্যু

প্রতিকী ছবি

পাবনা সদা উপজেলার গাছপাড়ায় মঙ্গলবার(৩১ মার্চ) শ্বাসকষ্টজনিত সমস্যায় এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এদিনই তাকে পরিবারের সদস্য ও স্থানীয়রা দাফন সম্পন্ন করেছেন।

জেলা প্রশাসন ও জেলা স্বাস্থ্য বিভাগ বলছেন, এটি করোনা কোভিক-১৯ ভাইরাসের মতো ঘটনা নয়। ভুক্তভোগী রমজান আলী (৪০) গাছপাড়া বাজারে সবজি বিক্রেতা ছিলেন। স্থানীয়দের মতে, তিনি দীর্ঘদিন ধরেই শ্বাসকষ্ট জনিত সমস্যায় ভুগছিলেন।

পাবনা জেলা প্রশাসক কবীর মাহমুদ গণমাধ্যমকে জানিয়েছেন, ভুক্তভোগী রমজান আলী গত সপ্তাহে শ্বাসকষ্ট রোগ নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। তিনি চিকিৎসা নিয়ে সুস্থ হওয়ায় চিকিৎসকরা তাকে সম্প্রতি ছাড়পত্র  দেন।

সিভিল সার্জন মেহেদী ইকবাল জানান, এ ধরণের খবর আমার কাছে নেই। তিনি যদি হাসপাতালে মারা যেতেন; তাহলে আমি জানতাম। পৌর এলাকায় আমাদের স্বাস্থ্য টিম আছে। তারা সার্বক্ষণিক খোঁজ-খবর রাখছেন।।

জেলা প্রশাসক কবীর মাহমুদ আরও বলেন, মঙ্গলবার সকালে মৃত্যুর খবর জানার পর তার চিকিৎসার ব্যবস্থাপত্র, চিকিৎসক এবং স্থানীয়দের মাধ্যমে নিশ্চিত হয়েছি, তিনি শ্বাসকষ্টে দীর্ঘদিন ধরেই ভুগছিলেন। তিনি যে করোনা ভাইরাসে মারা যাননি বা তার অসুস্থতায় কোন করোনার সন্দেহ ছিল না এটা আমরা নিশ্চিত করেই বলতে পারি।