চোরাই অটোরিক্সাসহ ৩ চোর গ্রেফতার

চোরাই অটোরিক্সাসহ ৩ চোর গ্রেফতার

গ্রেফতারকৃত তিনজন হলেন-মো. আলী হোসেন (৩০), মো. রানা (২০), মো. মামুনকে (২৮) ।

রোববার (১১ জুন) দুপুরে সদর থানায় এক প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, মানিকগঞ্জে ৮টি চোরাই অটোরিকশা ও রিকশা যন্ত্রাংশসহ চোর চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান।

পুলিশ সুপার বলেন, বেশ কিছুদিন যাবত অটোরিকশা চুরি যাওয়ার ঘটনা ঘটছে, এমন অভিযোগ পেয়েছিলাম। সেই অভিযোগের ভিত্তিতে সদর থানার পুলিশ অটোরিকশা উদ্ধারসহ চোরদের গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতার কৃতরা হলেন, মানিকগঞ্জে সদর উপজেলার বড় সরুন্ডি গ্রামের মো. নজরুল হোসেনের ছেলে মো. আলী হোসেন (৩০), একই উপজেলার চরগড়পাড়া গ্রামের শামসুদ্দিনের ছেলে মো. রানা (২০)। এছাড়া সদর উপজেলার বেউথা এলাকার হাসমত বেপারির বাড়ির ভাড়াটিয়া মো. মামুনকে (২৮) গ্রেফতার করে পুলিশ। তার দেশের বাড়ি সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার মধুখোলা গ্রামে। সে এই গ্রামের আ. মান্নানের ছেলে।

প্রেস বিফিং থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্য প্রযুক্তির সহায়তায় চোরদের মূলহোতা মো. আলী হোসেনকে গ্রেফতার করেন পুলিশ। এসময় তার কাছ থেকে তালা ভাঙার একটি কার্টার উদ্ধার করা হয়। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী মো. রানার হেফাজতে থাকা চুরি করা ৩টি অটোরিকশাসহ বিভিন্ন যন্ত্রপাতি উদ্ধার করা হয়। তাদের দেওয়া তথ্য অনুযায়ী মো. মামুনের গ্যারেজ থেকে আরও ৫টি চোরাই অটোরিকশা উদ্ধার করে পুলিশ।