কে হবে সানি দেওলের হবু পুত্রবধূ

কে হবে সানি দেওলের হবু পুত্রবধূ

ফাইল ছবি।

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউড অভিনেতা সানি দেওলের পুত্র করণ দেওল। দাদা ধর্মেন্দ্রের বিবাহবার্ষিকীতে অনুষ্ঠিত হয় করণের বাগদান। তবে কে হতে যাচ্ছেন দেওল পরিবারের হবু বউ, সেই সম্পর্কে বিস্তারিত প্রকাশ করা হয়নি। অবশেষে পরিচয় জানা গেল করণ দেওলের হবু স্ত্রীর।

১৬ জুন বাঙালি পাত্রী দ্রিশা আচার্যের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন সানি দেওল পুত্র করণ। দ্রিশা হলেন খ্যাতনামা পরিচালক বিমল রায়ের প্রপৌত্রী।

খ্যাতনামা বাঙালি পরিচালক বিমল রায়ের নাতনি চিম্মু ভট্টাচার্যের মেয়ে হলেন দ্রিশা। অর্থাৎ দ্রিশার মা চিম্মু হলেন বিমল রায়ের মেয়ে রিঙ্কির মেয়ে।

শুধু তা-ই নয়, সানি দেওলের হবু বউমার আরো এক বাঙালি কানেকশন আছে। এই দ্রিশা হলেন বাংলার পরিচালক অনীক দত্তর ভাগ্নি। করণ দেওল ও দ্রিশা আচার্যের রেজিস্ট্রি এবং রোকা অনুষ্ঠানের ছবি উঠে এসেছে অনীক দত্তের ফেসবুক পেজেও। সেখানে হবু দম্পতির কেক কাটার অনুষ্ঠানের বেশ কিছু ছবি পোস্ট করেছেন ‘ভূতের ভবিষ্যৎ’-এর পরিচালক।

অন্য অতিথিদের মাঝে বসে থাকতে দেখা গেছে অনীক দত্তকেও।

বুধবার (১৪ জুন) আরো একটি পোস্টে অনীক দত্ত লিখেছেন, ‘সানি দেওলের ছেলে করণের সঙ্গে আমার ভাগ্নি, আমার প্রিয় তুতো বোন চিম্মুর মেয়ে এবং প্রয়াত বিমল রায়ের নাতনির বিয়ে। বিয়েতে যোগ দিতে আমি এখানে মুম্বাইয়ে এসেছি। ১২ তারিখ সন্ধ্যায় আমরা জুহুতে করণ দেওলের রেজিস্ট্রেশন অনুষ্ঠানে যাওয়ার জন্য তাজ ল্যান্ডসেন্ডে জড়ো হয়েছিলাম।’

এদিকে ছেলে করণের বিয়ের রোকা অনুষ্ঠানে এক বর্ষীয়ান অতিথির সঙ্গে জমিয়ে নাচতে দেখা গেছে অভিনেতা সানি দেওলকেও।

সেই ছবি ও ভিডিও উঠে এসেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

1

‘ইয়ামলা পাগলা দিওয়ানা ২’ চলচ্চিত্রে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন সানিপুত্র। ২০১৯ সালে ‘পাল পাল দিল কে পাস’-এর মাধ্যমে করণ দেওল অভিনয় দুনিয়ায় আত্মপ্রকাশ করেন। তাকে শীঘ্রই ‘আপনে ২’-এ দেখা যাবে, যেখানে তার সহ-অভিনেতা হিসেবে থাকছেন ধর্মেন্দ্র, সানি দেওল ও ববি দেওল।

সূত্র : হিন্দুস্তান টাইমস