ফতুল্লায় চার্জার ফ্যান বিস্ফোরণ : মৃতের সংখ্যা বেড়ে ৪

ফতুল্লায় চার্জার ফ্যান বিস্ফোরণ : মৃতের সংখ্যা বেড়ে ৪

ফাইল ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লা থানার কাশিপুর এলাকায় চার্জার ফ্যান বিস্ফোরণে দগ্ধ টুটুল (২৫) মারা গেছেন। এই নিয়ে বিস্ফোরণের ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে চারজনে।

বৃহস্পতিবার (১৫ জুন) সকাল সাড়ে ৯টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান টুটুল।

বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. মো তরিকুল ইসলাম। তিনি বলেন, চার্জার ফ্যান বিস্ফোরণে দগ্ধ হয়ে নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে একই পরিবারের পাঁচজন আমাদের এখানে চিকিৎসাধীন ছিলেন। তাদের মধ্যে সোমবার সন্ধ্যায় আব্দুস সালাম, মঙ্গলবার সকালে বুলবুলি বেগম ও সোনিয়া আক্তার এবং বৃহস্পতিবার সকালে টুটুলের মৃত্যু হয়।

তিনি বলেন, আব্দুস সালামের শরীরের ৭০ শতাংশ, তার স্ত্রী বুলবুলি বেগমের ২৫ শতাংশ, মেয়ে সোনিয়ার শরীর ৪২ শতাংশ এবং ছেলে টুটুলের ৬০ শতাংশ দগ্ধ হয়েছিল। এ ঘটনায় নিহত আব্দুস সালামের নাতনি মেহজাবিনের (৭) ৩৫ শতাংশ পুড়ে গেছে। আশঙ্কাজনক অবস্থায় সে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি আছে।

উল্লেখ্য, শুক্রবার (৯ জুন) ভোরে ফতুল্লার কাশিপুর খিলমার্কেট এলাকায় সেলিনা বেগমের বাড়িতে চার্জার ফ্যান বিস্ফোরণের পর বাসায় আগুন ধরে একই পরিবারের পাঁচজন দগ্ধ হন। এরপর তাদের শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়।